৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আপনারাই বাস্তবের হিরো’, মুম্বই পুলিশকে অভিনবভাবে কুর্নিশ জানালেন বলিউড তারকারা

Published by: Sandipta Bhanja |    Posted: April 10, 2020 2:28 pm|    Updated: April 10, 2020 2:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের জেরে দেশজুড়ে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা যেভাবে প্রাণের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন, তা বাস্তবেই সাধুবাদ জানানোর মতো। আর তাই ‘অতন্দ্রপ্রহরী’ মুম্বই পুলিশের কাজে মুগ্ধ হয়ে মন থেকে তাঁদের ধন্যবাদ জানালেন বলিউড তারকারা। তারকাদের হাতের সাদা পোস্টারে ইংরেজি অক্ষরে লেখা ‘Dil Se Thank You’। অক্ষয় কুমার, হৃতিক রোশন, শিল্পা শেট্টি, ভিকি কৌশল, বিপাশা বসু থেকে ডায়না পেন্টির মতো গৃহবন্দি তারকাদের আরও অনেকেই এমন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কুর্নিশ জানিয়েছেন মুম্বই পুলিশকে।

COVID-19 মোকাবিলায় যেভাবে চিকিৎসকদের পাশাপাশি পুলিশেরাও ঝাঁপিয়ে পড়েছেন, তা সত্যিই সাধুবাদ জানানোর মতো। লকডাউনের জেরে মায়ানগরীর রাজপথও শুনশান। জরুরি পরিষেবা ছাড়া রাস্তায় দেখা নেই কোনও গাড়ির। উর্দিতে শহরজুড়ে মোতায়েন রয়েছেন হাজারো পুলিশ। মুখে মাস্ক, হাতে স্যানিটাইজার। গোটা শহর যখন সচেতনতার চাদরে মুড়েছে তখন ওঁদের কিন্তু ছুটি নেই। বিরাম নেই। কর্তব্যে অবিচল। কখনও কোনও রোগিকে হাসপাতালে পৌঁছে দিচ্ছেন তো আবার কখনও বা কোনও সার্জেন্টকে দেখা যাচ্ছে অভুক্তদের মুখে খাবার তুলে দিতে। আমার কিংবা আপনাদের মতো ওঁদেরও পরিবার রয়েছে, কিন্তু আমাদের মতো কোয়ারেন্টাইনে গৃহবন্দি থাকতে পারছেন না। সময় কাটাতে পারছেন মা-বাবা, স্ত্রী-সন্তানদের সঙ্গে। কারণ একটাই! জনগণের সেবার জন্যে। দেশের স্বার্থে, দশের স্বার্থে উদয়াস্ত কর্তব্যে অবিচল থাকা সেই পুলিশদেরই অভিনবভাবে কুর্নিশ জানালেন বলিউড তারকারা। যে সুবাদ সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং #DilSeThankYou ।

উল্লেখ্য, এমন অভিনব পদ্ধতিতে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের ধন্যবাদ জানানোর এই উদ্যোগের নেপথ্যে কিন্তু একজনই, তিনি অক্ষয় কুমার। তাঁকে অনুসরণ করেই বলিউড তারকাদের একাংশ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন #DilSeThankYou লেখা পোস্টার। অক্ষয় লিখেছেন, “আমার এবং আমার পরিবারের তরফ থেকে পুলিশ, পুরসভার কর্মী, ডাক্তার-নার্স, স্বেচ্ছাসেবী সংস্থা, সবজি বিক্রেতা থেকে আবাসনের নিরাপত্তারক্ষী, সাফাইকর্মী, প্রত্যেককে মন থেকে অসংখ্য ধন্যবাদ।”

[আরও পড়ুন: মুম্বই পুলিশের কাজে মুগ্ধ অজয়, পালটা ‘সিংঘম’কে ফিল্মি কায়দায় ধন্যবাদ জানাল কর্তৃপক্ষ]

“করোনা ভাইরাসের মোকাবিলায় আপনারা প্রত্যেকে পথে নেমে যেভাবে প্রাণপাত করে কাজ করে চলেছেন, মু্ম্বই পুলিশের সকলকে অনেক ধন্যবাদ, আপনারাই বাস্তবের হিরো। আর আমি আপনাদের প্রকৃত অনুরাগী”, লিখলেন ভিকি কৌশল।   

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#DilSeThankYou to #MumbaiPolice #MaharashtraPolice #CPMumbaiPolice @my_bmc for always being there for us 😊🙏🏻 #StayHome #StaySafe #CoronaWarriors

A post shared by Diana Penty (@dianapenty) on

\

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement