BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

করোনা মোকাবিলায় পাশে থাকার বার্তা, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য তারকাদের

Published by: Bishakha Pal |    Posted: March 30, 2020 5:50 pm|    Updated: March 30, 2020 5:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতে দ্রুত হারে ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী ভাইরাস করোনা. এই পরিস্থিতিতে দাঁড়িয়ে দেশের স্বাস্থ্য ব্যবস্থা আরও উন্নত করার দিকে নজর দিয়েছে কেন্দ্র সরকার। দেশের প্রতিটি হাসপাতালে আইসোলেশন বিভাগ তৈরির চেষ্টা করা হচ্ছে। জায়গায় জায়গায় তৈরি হচ্ছে কোয়ারেন্টাইন সেন্টার। করোনা মোকাবিলায় তৈরি হয়েছে ত্রাণ তহবিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনসাধারণের কাছে আবেদন করেছেন সাধ্যমতো যেন ত্রাণ তহবিলে দান করে তারা। তহবিলে ইতিমধ্যেই ২৫ কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। প্রভাস দিয়েছেন ৪ কোটি টাকা। পুরসভার কর্মীদের মাস্ক কিনে দিয়ে সাহায্য করেছেন হৃতিক রোশন। এছাড়াও বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ান, কৃতি স্যাননের মতো অনেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

অভিনেতা কার্তিক আরিয়ান প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দান করেছেন। সেকথা তিনি জানিয়েছেন টুইটারে। লিখেছেন, এই সময় সবার কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করা উচিত। আজ তিনি যেখানে পৌঁছেছেন বা যা আয় করেছেন, তা ভারতবাসীর জন্য। তাই দেশের সাহায্যে তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দান করেছেন। নিজের টুইটের সঙ্গে প্রধানমন্ত্রীর টুইটটিও যোগ করেছেন কার্তিক। সেখানে ব্যাংক ডিটেলস দেওয়া রয়েছে। সেই অ্যাকাউন্টে সাধ্যমতো সাহায্যের আরজি জানিয়েছেন অভিনেতা।

অভিনেত্রী শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা দিয়েছেন ২১ লক্ষ টাকা। শিল্পা টুইটারে লিখেছেন, দেশের মানুষের এখন তাঁদের দরকার। তাই রাজ কুন্দ্রা ও তিনি ২ লক্ষ টাকা দান করলেন।

অভিনেতা বরুণ ধাওয়ার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩০ লক্ষ টাকা দান করেছেন।

অভিনেত্রী কৃতী স্যাননও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন বলে জানিয়েছেন টুইটারে। লিখেছেন, সবাই যেন সাধ্যমতো ত্রাণ তহবিলে সাহায্য করেন। তা ছোটই হোক বা বড়, সাহায্যটাই এই পরিস্থিতিতে মূল কথা। তিনি নিজেও ত্রাণ তহবিলে দান করেছেন। কিন্তু কত টাকা তিনি দিয়েছেন, তা জানাননি। 

একইভাবে রাজকুমার রাও জানিয়েছেন, তিনিও প্রধানমন্ত্রীর ক্রাণ তহবিলে দান করেছেন। সবাইকে এই পরিস্থিতিতে এগিয়ে আসতে আবেদন জানিয়েছেন তিনি। কিন্তু অঙ্ক তিনি খোলসা করেননি। 

রণদীপ হুডাও সাহায্যের কথা ঘোষণা করেছেন টুইটারে। কিন্তু কৃতী ও রাজকুমারের মতো তিনিও টাকার অঙ্ক গোপন রেখেছেন। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement