BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনলাইনে মুক্তি পাচ্ছে নওয়াজউদ্দিনের কমেডি ছবি ‘ঘুমকেতু’, লেখকের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে

Published by: Bishakha Pal |    Posted: May 9, 2020 1:16 pm|    Updated: May 9, 2020 2:14 pm

An Images

বিদিশা চট্টোপাধ্যায়: লকডাউনের কারণে ঘরবন্দি মানুষ। সময় কাটছে ওয়েব সিরিজ দেখে বা ওয়ের প্ল্যাটফর্মে সিনেমা দেখে। ফলে প্রযোজকরাও এখন এদিকেই ঝুঁকেছে। শোনা যাচ্ছে ‘লক্ষ্মী বম্ব’ মুক্তি পেতে পারে ওয়েব প্ল্যাটফর্মে। এবার সেই পথেই হাঁটল নওয়াজউদ্দিন সিদ্দিকির ‘ঘুমকেতু’। ছবিটি আগেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কোনও কারণে আটকে যায়। এবার সেই জট কাটিয়ে মুক্তি পেতে চলেছে ছবিটি। ‘লক্ষ্মী বম্ব’ ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে কিনা, তা এখনও নিশ্চিত নয়। তবে ‘ঘুমকেতু’ আসছে জি-৫-এ।

‘ঘুমকেতু’ একটি কমেডি ছবি। এক অনভিজ্ঞ লেখককে নিয়ে ছবি গল্প। সে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির প্রযোজকদের তাঁর গল্প বিক্রি করার আপ্রাণ চেষ্টা করে। কিন্তু সফল হতে পারে না। লেখকের স্ট্রাগলের গল্প উঠে আসবে ছবিতে। তবে কৌতুকের মোড়কে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। এছাড়া পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অনুরাগ কাশ্যপকে। তাঁর চরিত্রটিও হাস্যরসাত্মক। নওয়াজ জানিয়েছেন, এই ছবিটি বেশ ইউনিক। আগে এমন গল্প পর্দায় দেখা যায়নি। অভিনয়টা তিনি এনজয় করেছেন। আর সবথেকে ভাল লেগেছে তাঁর অনুরাগ কাশ্যপের সঙ্গে অভিনয় করে। কারণ অনুরাগকে সাধারণত ক্যামেরার পিছনেই দেখা যায়। তাঁর ছবিতে নওয়াজ আগে অভিনয়ও করেছেন। সেই পরিচাকের সঙ্গে স্ক্রিন শেয়ার একটা আলাদা অনুভূতি বৈ কি! লকডাউনের সময়ে ছবিটি যে সবাইকে আনন্দ দেবে, তা নিয়েও একপ্রকার নিশ্চিত নওয়াজ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Nayi kahaani, naya andaaz. #ComingSoon #Repost @zee5premium ・・・ Aa raha hoon main ek nayi kahaani likhne. #ComingSoon

A post shared by Phantom (@fuhsephantom) on

[ আরও পড়ুন: ‘মধুমাসে ফুল ফোটে’, মুক্তি পেল অরিন্দম শীল পরিচালিত ‘মায়াকুমারী’ ছবির প্রথম গান ]

অন্যদিকে ছবির পরিচালক পুষ্পেন্দ্র নাথ মিশ্র জানান, মানুষ কখনও তাঁর শিকড় থেকে খুব বেশি দূরে যেতে পারে না। ছবির নাম ‘ঘুমকেতু’ ওই কারণেই রাখা। নাম থেকেই বোঝা যাচ্ছে ছবিটি ‘শুরুর দিকে যাত্রা’র গল্প। ছবিতে এমন এক লেখকের গল্প তুলে ধরা হয়েছে যে তার নিজের পরিবারের সদস্যদের থেকেই অনুপ্রাণিত। এমনিতে প্রত্যেক মানুষই তাঁর পরিবারের থেকে অনুপ্রাণিত হয়। এই ছবিটিও তাই পরিবারের জন্যই উৎসর্গীকৃত। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও অনুরাগ কাশ্যপ ছাড়াও অভিনয় করেছেন ইলা অরুণ, রঘুবীর যাদব, স্বানন্দ কিরকিরে এবং রাগিনী খান্না। ছবির স্ট্রিমিং শুরু হবে ২২ মে থেকে। শোনা যাচ্ছে অমিতাভ বচ্চন, রণবীর সিং, সোনাক্ষী সিনহা, চিত্রাঙ্গদা সিং, লরেন গোটলিব এবং নিখিল আডবানিকেও দেখা যেতে পারে ছবিতে। ‘ঘুমকেতু’ পরিচালনা করেছেন পুষ্পেন্দ্র নাথ মিশ্র এবং প্রযোজনা করেছেন ফ্যান্টম ফিল্মস এবং সনি পিকচার্স নেটওয়ার্কস (এসপিএন)।

[ আরও পড়ুন: ‘প্লিজ ফিরে এসো’, ইরফানের সঙ্গে টেনিস খেলার ভিডিও পোস্ট করে স্মৃতিমেদুর দীপিকা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement