BREAKING NEWS

২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

‘আমন্ত্রিত নন কেজরি, তাহলে AAP-এর তৈরি স্কুল পরিদর্শনে কেন?’ ফের মোদিকে কটাক্ষ বিশালের

Published by: Sandipta Bhanja |    Posted: February 23, 2020 6:39 pm|    Updated: February 23, 2020 6:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আচ্ছা, ট্রাম্পকে স্ট্যাচু অফ ইউনিটি ঘুরে দেখানোর পরিবর্তে মোঘলদের তৈরি তাজমহল কেন দেখাচ্ছেন মোদি? গুজরাট কিংবা উত্তরপ্রদেশের স্কুল না দেখিয়ে দিল্লিতে আম আদমি পার্টির তৈরি স্কুল পরিদর্শনে কেন নিয়ে যাচ্ছেন?” ফের নরেন্দ্র মোদির উদ্দেশে ঝাঁজালো মন্তব্য বলিউড সংগীতকার বিশাল দাদলানির। মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের দিল্লি কর্মসূচী থেকে মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের নাম বাদ যাওয়াতেই আপত্তি তুলেছেন বিশাল।  

২৪ ফেব্রুয়ারি, সোমবার ভারত সফরে আসছ্নে সস্ত্রীক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। থাকবেন তাঁর মেয়ে, জামাইও। মার্কিন প্রেসিডেন্টকে তুষ্ট করতে আয়োজনে কোনও খামতি রাখতে চাইছে না প্রশাসন। এলাহি আয়োজন। মঙ্গলবার দিল্লির সরকারি স্কুলের ‘খুশির ক্লাস’ পরিদর্শনে যাবেন মেলানিয়া ট্রাম্প। অতঃপর রাজধানীর সরকারি স্কুলগুলিতে প্রস্তুতি তুঙ্গে।

কিন্তু সেই অনুষ্ঠানে হাজির থাকবেন না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও উপমুখ্যমন্ত্রী মণীশ শিসোদিয়া। যদিও প্রথমে ঠিক ছিল, তাঁরা দুজনেই মেলানিয়া ট্রাম্পের অনু্ষ্ঠানে হাজির থাকবেন। পরে VVIP তালিকা থেকে তাঁদের নাম বাদ পড়ে বলে দিল্লি প্রশাসন সূত্রে খবর। আপের অভিযোগ, বিজেপি এবং কেন্দ্র সরকার ষড়যন্ত্র করে তাদের নাম বাতিল করে দেয়। আর তাই ট্রাম্প সফর নিয়ে বেজায় চটেছেন বিশাল দাদলানি।  

[আরও পড়ুন: অপরাধীদের চিনিয়ে দিতে শুরু হল ‘বেঙ্গল ক্রাইম’, সঞ্চালনায় অভিনেতা রাজেশ শর্মা ]

কেজরিওয়াল-শিসোদিয়ার নাম বাদ যাওয়ায় আপ নেত্রী প্রীতি শর্মা টুইটার হ্যান্ডেলে লিখেছিলেন, “প্রধানমন্ত্রী মোদিজি আপনি কেজরিওয়ালকে আমন্ত্রণ না-ই জানাতে পারেন, কিন্তু ওঁর কাজ ওঁদের হয়ে কথা বলবে।” সেই প্রতিবাদেই এবার শামিল হলেন বিশাল দাদলানি।

বলিউড সংগীতকার বিশাল দাদলানি বরাবরই AAP সমর্থক। দিল্লি বিধানসভা নির্বাচনের আগে আম আদমি পার্টির হয়ে একাধিকবার প্রচার করতেও দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি, রাজধানীতে বিধানসভা নির্বাচনের আগে জামিয়ার বাইরে গুলি চলা নিয়ে মোদি সরকারকে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন যে দিল্লির মসনদে ফের অরবিন্দ কেজরিওয়ালই বসবেন মুখ্যমন্ত্রী হয়ে। হলও তাই! এবার মার্কিন প্রেসিডেন্টের ভারত সফর নিয়ে বিঁধলেন মোদি সরকারকে।  

[আরও পড়ুন: মা আনন্দ শীলার আইনি নোটিস উড়িয়ে ‘শীলা’র মুখ্য চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়াই]

Advertisement

Advertisement

Advertisement