BREAKING NEWS

১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

অপরাধীদের চিনিয়ে দিতে শুরু হল ‘বেঙ্গল ক্রাইম’, সঞ্চালনায় অভিনেতা রাজেশ শর্মা

Published by: Sandipta Bhanja |    Posted: February 23, 2020 4:34 pm|    Updated: February 23, 2020 4:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপরাধ জগতের ঘটনাগুলিকে প্রকাশ্যে আনতে কিংবা অপরাধীদের চিনিয়ে দিতে বাংলা চ্যানেল আকাশ আট-এ নতুন ধারাবাহিক। নাম ‘বেঙ্গল ক্রাইম’। আকাশ আট-এ এই ক্রাইম সিরিজেই সঞ্চালকের ভূমিকায় রয়েছেন রাজেশ শর্মা। যিনি কিনা বলিউডে তিনি এখন পুরোদস্তুর ব্যস্ত অভিনেতা। টলিউডের ছবিতে তাঁকে খুব একটা দেখা যায় না বটে, তবে বাঙালি দর্শকদের মনে যে এই অভিনেতা একটা আলাদা জায়গা করে নিয়েছেন তা নিঃসন্দেহে বলাই যায়।

সাম্প্রতিক বহু বলিউড ছবিতে দেখা গিয়েছে রাজেশ শর্মাকে। স্ক্রিন টাইম খুব একটা বেশি না হলেও গুরুত্বপূর্ণ চরিত্রগুলিতেই দেখা যায় তাঁকে। এই তুমুল ব্যস্ততার মাঝেই টেলিভিশন চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা রাজেশ শর্মা। আকাশ আটের ‘বেঙ্গল ক্রাইম’ সিরিজে সঞ্চালকের ভূমিকাতেই দেখা গিয়েছে তাঁকে। সম্প্রচার শুরু হয়েছে সদ্য। হিন্দি টেলিভিশনের পাশাপাশি বাংলা চ্যানেলে এর আগে ‘‌পুলিশ ফাইলস’‌-এর মাধ্যমেই জনসচেতনতার প্রচার আরম্ভ করা হয়েছিল। এই সিরিজের মূল লক্ষ্য দর্শকদের অপরাধ প্রবণতা সম্বন্ধে সচেতন করা। ‘‌বেঙ্গল ক্রাইম’‌-এও তার অন্যথা হবে না। এখানেই অপরাধের বিরুদ্ধে প্রতিবাদী মুখ হিসেবে সঞ্চালনার দায়িত্বে থাকবেন অভিনেতা রাজেশ শর্মা।

[আরও পড়ুন: রোমাঞ্চের স্বাদ নিতে মাঝ আকাশে অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ভিডিও ]

কী ধরনের ক্রাইম সিরিজ? রাজ্যের উল্লেখযোগ্য অপরাধের ঘটনা অবলম্বনে তৈরি হবে প্রতিটি এপিসোড। বিশেষত, মহিলাদের প্রতি যে সমস্ত ঘৃণ্য অপরাধ হয়ে থাকে সেইগুলোকেই দেখানো হবে রাজ্যে নারী সুরক্ষাকে আরও জোরদার করতে। সাধারণ মানুষকে সজাগ করার পাশাপাশি নিজের হাতে আইন তুলে না নেওয়ার বার্তাও থাকবে এই অনুষ্ঠানে। রাজেশ এখন অধিকাংশ সময়ে বলিউডে ব্যস্ত থাকেন। তাই এই অনুষ্ঠানের জন্য সময় বের করাটা একটা চ্যালেঞ্জ বলে মনে করছে চ্যানেল কর্তৃপক্ষ। সোম, মঙ্গল, বুধ সপ্তাহে এই তিনদিন এক ঘণ্টা করে ‘‌বেঙ্গল ক্রাইম’‌ ধারাবাহিক সম্প্রচার হচ্ছে।

[আরও পড়ুন: মা আনন্দ শীলার আইনি নোটিস উড়িয়ে ‘শীলা’র মুখ্য চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়াই]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement