২৪ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ 

Advertisement

রোমাঞ্চের স্বাদ নিতে মাঝ আকাশে অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: February 23, 2020 4:04 pm|    Updated: February 23, 2020 4:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি অ্যাডভেঞ্চার-প্রেমী। গতে বাঁধা জীবনের মাঝেও রোমাঞ্চের স্বাদ নিতে মরিয়া। ধারাবাহিকের দৌলতেই বাঙালি দর্শকদের অন্দরমহলের নিত্য সঙ্গী হয়ে উঠেছিলেন। সম্প্রতি বড়পর্দাতেও নিজের অভিনয়গুণে দর্শকদের মনে জায়গা নিয়েছেন, মধুমিতা সরকার। তাঁর ব্যক্তিগত জীবন, সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ, যাবতীয় বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে সমালোচনা হলেও মানুষটি কিন্তু নিখাদ। মুক্ত বিহঙ্গের মতোই মুক্তির স্বাদ নিতে ভালবাসেন। মধুমিতা সরকারের সোশ্যাল মিডিয়া প্রোফাইল তো অন্তত এমন ইঙ্গিতই দিচ্ছে।

সম্প্রতি অস্ট্রেলিয়া ভ্রমণে গিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। সোলো ট্যুর। মানে একাকী ভ্রমণ আর কী! রোমাঞ্চের স্বাদ নেওয়ার সুযোগ বিন্দুমাত্র হাতছাড়া করেননি নায়িকা। বাঞ্জি জাম্পিং, স্কাই ডাইভিং করে ফেলেছেন। আর সেই ভিডিওই দিন দুয়েক আগে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মধুমিতা। যা আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অভিনেত্রীর স্বপ্ন ছিল স্কাই ডাইভিং করার। অস্ট্রেলিয়ায় গিয়ে এবার দীর্ঘদিনের সেই ইচ্ছেই পূরণ করলেন অভিনেতা। পনেরো হাজার ফুট উপর থেকে মাঝ আকাশে ঝাঁপিয়ে পড়লেন। এমনকী, কাজের ফাঁকে সুযোগ পেলেই তিনি য়ে আবার ব্যাগ-পত্তর গুছিয়ে সোলো ট্যেুরে বেরিয়ে পড়বেন, সেকথাও জানিয়েছেন মধুমিতা সরকার।   

[আরও পড়ুন: মা আনন্দ শীলার আইনি নোটিস উড়িয়ে ‘শীলা’র মুখ্য চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়াই ]

সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতা সরকার অভিনীত ‘লাভ আজকাল পরশু’। মধুমিতার ডেবিউ ছবি। দর্শকমনে সাড়াও ফেলেছে ভালই। বিশেষ করে ধারাবাহিকের জনপ্রিয় মুখ বড় পর্দাতেও নিজের অভিনয়গুণে দর্শকের প্রশংসা কুড়িয়েছে। এককথায় বলাই যায়, টলিউড নবপ্রজন্মের নতুন নায়িকা মধুমিতা সরকার। বড় পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করছেন। মাস খানেক আগেই স্বামী অভিনেতা তথা পরিচালক সৌরভ চক্রর্তীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে। দু’জনেই দু’জনের জীবনে ‘মুভ অন’ করে গিয়েছেন। একদিকে সৌরভ আপাতত তাঁর পরিচালনায় হইচইয়ের নয়া ওয়েব সিরিজ ‘শব্দ জব্দ’র মুক্তি নিয়ে ব্যস্ত। অন্যদিকে মধুমিতাও নতুন ছবির কাজে ব্যস্ত।

[আরও পড়ুন: ১০ বছরে দশজনের রহস্যমৃত্যু, নিষিদ্ধ ফিল্মসিটিতে ‘ইন্ডিয়ান ২’র শুটিং ঘিরে বিতর্ক]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Finally I can tell how it’s like to feel the FALL #goldcoastskydive #throwback #australia

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

Advertisement

Advertisement

Advertisement