BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বছরের শুরুতেই প্রেমসাগরে ডুব অর্জুন-মধুমিতার, প্রকাশ্যে ‘লাভ আজ কাল পরশু’র টিজার

Published by: Sandipta Bhanja |    Posted: January 1, 2020 3:43 pm|    Updated: January 1, 2020 4:00 pm

Pratim D Gupta directed Love Aaj Kal Porsu teaser released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়লা জানুয়ারি। বছরের প্রথম দিন। আর পয়লা দিনেই পরিচালক প্রতীম ডি গুপ্তার হাত ধরে ভালবাসার গাঙে ডুব দিলেন মধুমিতা-অর্জুন। প্রকাশ্যে এল ‘লাভ আজ কাল পরশু’র টিজার। প্রতীম পরিচালিত যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার। শুটিং শুরুর আগেই অবশ্য দুই মুখ্য চরিত্রের লুক প্রকাশ্যে এসেছে প্রযোজনা সংস্থা এসভিএফের হাত ধরে। এবার সামনে এল সেই ভালবাসার গল্পের ঝলক।

আদ্যোপান্ত প্রেমের ছবি। নামের পাশাপাশি টিজারেই মিলল তার ইঙ্গিত। দেখা হওয়া, বন্ধুত্ব, প্রেম, ভালবাসা। আর তারপর পারিপার্শ্বিক পরিস্থিতির জন্য বদলে যাওয়া সমীকরণ। তবে এত কিছুর মাঝেই টুইস্ট রয়েছে অর্জুন-মধুমিতার চরিত্রে। কখনও অভিজিৎ-তাপসী তো কখনও বা আবার অভিরূপ-তৃপ্তি নামে সিনেমার দুই মুখ্য চরিত্রের সঙ্গে পরিচয় করালেন প্রতীম। থ্রিলারের ছোঁয়াও রয়েছে। তবে সে গল্প টিজারে খোলেননি তিনি। প্রথমটায় শোনা গিয়েছিল যিশু সেনগুপ্তও এই ছবিতে অভিনয় করবেন। কিন্তু তা আর হয়ে ওঠেনি। এই ভ্যালেন্টাইন ডে’তেই মুক্তি পাচ্ছে ‘লাভ আজ কাল পরশু’। 

[আরও পড়ুন: ‘সুইজারল্যান্ড’-এ একসঙ্গে আবির-রুক্মিণী, টলিউডে ফের ছকভাঙা জুটি]

প্রতীম ডি গুপ্তার হাত ধরেই বড়পর্দায় অভিষেক ঘটতে চলেছে মধুমিতা সরকারের। এর আগে অবশ্য ধারাবাহিকের সুবাদে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। রয়েছে আরও এক চমকপ্রদ খবর। ফের প্রতীমের ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন পাওলি দাম। শেষ, প্রতীমের গোয়েন্দা-থ্রিলার ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’ ছবিতে অভিনয় করেছেন পাওলি। এবার ফের ‘লাভ আজ কাল পরশু’র অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। এই নিয়ে পঞ্চমবারের জন্য পরিচালক প্রতীমের সঙ্গে কাজ করছেন পাওলি। ছবির মুখ্য চরিত্র না হয়েও পরিচালকের ফ্রেমে পাওলি অভিনীত চরিত্র বারবার এক অন্যমাত্রা পেয়েছে, সেকথা অবশ্য অভিনেত্রী আগাগোড়াই স্বীকার করে নিয়েছেন এককথায়। আর পাওলির কথায়, প্রতীমের কলমে বারবারই তাঁর জন্য অন্যান্য চরিত্রগুলো আঁকা হয়। ‘লাভ আজ কাল পরশু’তে পাওলির চরিত্রের নাম কল্কি। তবে টিজারে তিনি অনুপস্থিত।

[আরও পড়ুন: থ্রিলার-রোম্যান্স-অ্যাডভেঞ্চার নিয়ে ২০২০-তে আসছে পাঁচ বাংলা ওয়েব সিরিজ ]

তা ‘লাভ আজ কাল পরশু’র গল্পটা কীরকম? প্রতীম জানালেন, ‘‘লাভ স্টোরি কিন্তু অ্যাট দ্য সেম টাইম একটু কনসেপচুয়াল লাভ স্টোরির মতন। তার মানেটা দাঁড়ায়, যা দেখছ সেটাই যে ঘটছে, তা নয়। রোমান্সের সঙ্গে খানিক থ্রিলারের ছোঁয়া থাকছে। কিছুটা ‘ব্ল্যাক মিরর’ ঘরানার আর কী!’’ তো ছবির নাম যখন ‘লাভ আজ কাল পরশু’, ইমতিয়াজ আলির ছোঁয়া থাকবে নিশ্চয়? উত্তরে প্রতীম জানিয়েছিলেন, ‘ইমতিয়াজের ছোঁয়া থাকবে না। কিন্তু ইমতিয়াজ যেটা ক্যাপচার করার চেষ্টা করেছিল, যে পিরিয়ড লাভস্টোরি, আর এখনকার লাভস্টোরি কীরকম হতে পারে, ঠিক সেইরকম না হলেও আমার ছবিতে ভালবাসার সংজ্ঞাটাকে একটু অন্যরকমভাবে তুলে ধরা হবে। কেউ ফিজিক‌্যালি, কেউ প্লেটোনিক‌্যালি বা আর্টিস্টিক‌্যালি প্রেমে পড়তে পারে, সেই বিষয়টা উঠে আসবে ছবিতে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে