২২ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ৯ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

‘সুইজারল্যান্ড’-এ একসঙ্গে আবির-রুক্মিণী, টলিউডে ফের ছকভাঙা জুটি

Published by: Sandipta Bhanja |    Posted: December 31, 2019 3:26 pm|    Updated: December 31, 2019 3:26 pm

Rukmini Moitra and Abir Chatterjee to team up for the first time

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে এখন ছকভাঙা জুটির যুগ। এবছর বাংলা সিনেদর্শকরা বেশ কয়েকটা নতুন জুটি দেখেছেন- দেব-পাওলি, শুভশ্রী-ঋত্বিক, শ্রাবন্তী-ঋত্বিক…। এবার টলিউডে ফের আসছে এক নতুন জুটি। একফ্রেমে ধরা দিতে চলেছেন রুক্মিণী মৈত্র এবং আবির চট্টোপাধ্যায়। রুক্মিণী আর আবির যে জুটি বাঁধতে চলেছেন, এখবর অনেক আগেই প্রকাশিত হয়েছে সংবাদ প্রতিদিন ডিজিটাল-এ। এবার প্রকাশ্যে এল ছবির নাম।

প্রথমেই বলে রাখি, আবির চট্টোপাধ্যায় এবং রুক্মিণী মৈত্র, এই জুটির নেপথ্যে কিন্তু রয়েছেন অভিনেতা জিৎ মদনানি। জিতের প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি হচ্ছে ছবি। সিনেমার নাম ‘সুইজারল্যান্ড’। এযাবৎকাল রুক্মিণী যে কটা ছবিতে অভিনয় করেছেন, তাদের সবকটাতেই কিন্তু অভিনেত্রীর বিপরীতে ছিলেন দেব। যার জন্য অভিনেত্রীকে একাধিকবার সমালোচিত হতে হয়েছে। টলিউডে পা রেখেছিলেন দেবের হাত ধরেই। এমনকী, অভিনয় করার কোনও ইচ্ছেই নাকি রুক্মিণীর ছিল না, শুধুমাত্র বিশেষ বন্ধু দেবের জোরাজুরিতেই সিনেমায় কাজ শুরু করেছিলেন। ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ প্রত্যেকটি ছবিতেই দেবের বিপরীতে রুক্মিণী মৈত্র। এমনকী, ইন্ডাস্ট্রিতেও প্রায়ই কানাঘুষো শোনা যায়, দেব ভাল বন্ধু বলেই নাকি খুব অল্প সময়ের মধ্যে এতগুলি ছবি করে ফেলেছেন রুক্মিণী।

[আরও পড়ুন: দেবের ছবিতে জিতের ফ্যানেদের লাথি, ভিডিও টুইট করে প্রতিবাদ রুক্মিণীর]

দেব না হয় ‘গুড ফ্রেন্ড’, তা বলে কি শুধু রুক্মিণী দেবের সঙ্গেই জুটি বাঁধবেন? এমন প্রশ্নবাণ একাধিকবার ছুটে এসেছে অভিনেত্রীর কাছে। তবে এবার সেই অভিযোগ মিটতে চলেছে। আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। নতুন বছর। নতুন ছবি ‘সুইজারল্যান্ড’-এ নয়া রসায়ন। উপরন্তু প্রযোজক অভিনেতা জিৎ মদনানি। দিন কয়েক বাদেই মুক্তি পাবে ‘অসুর’। আর সেই ছবি মুক্তি পাওয়ার পরই শুরু হবে ‘সুইজারল্যান্ড’-এর কাজ। শুটিং হবে দেশের বাইরেই। এর আগে অবশ্য অভিনেত্রী কথা প্রসঙ্গে বলেছিলেন, “জিৎদার প্রোডাকশনের দুটো ছবি ‘শেষ থেকে শুরু’ এবং ‘বাচ্চা শ্বশুর’-এ কাজ করার কথা ছিল। কিন্তু ‘পাসওয়ার্ড’ আর ‘কিডন্যাপ’-এর সঙ্গে এমনভাবে ডেট ক্ল্যাশ করল যে, আমি চাইলেও করতে পারিনি। তবে ভবিষ্যতে জিৎদার কাছ থেকে অফার এলে লুফে নেব!” সেই ইচ্ছে অবশ্য এতদিনে পূরণ হল রুক্মিণী মৈত্রর।

[আরও পড়ুন: থ্রিলার-রোম্যান্স-অ্যাডভেঞ্চার নিয়ে ২০২০-তে আসছে পাঁচ বাংলা ওয়েব সিরিজ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে