Advertisement
Advertisement
Manasi Sinha

মানসী সিনহার সই জাল করে ২৬ লক্ষ টাকার প্রতারণা! অটোগ্রাফ দিয়ে বিপাকে অভিনেত্রী

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Actress Manasi Sinha faced 26 lakh rupee fraud after signing autograph
Published by: Sandipta Bhanja
  • Posted:April 24, 2024 11:08 pm
  • Updated:April 24, 2024 11:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা টেলিভিশন তথা বাংলা সিনেমার জনপ্রিয় মুখ অভিনেত্রী মানসী সিনহা (Manasi Sinha)। অভিনেত্রী এবার পরিচালকের আসনেও। সেই মানসী সিনহাই এবার অটোগ্রাফ দিয়ে বিপাকে পড়লেন। তাঁর সই জাল হয়ে ২৬ লক্ষ টাকার প্রতারণার শিকার অভিনেত্রী।

অনুরাগীদের অনুরোধে অটোগ্রাফ বিলি করেই থাকেন তারকারা। কিন্তু সেই সই-ই যে বিপদের কারণ হয়ে দাঁড়াবে, তা বোধহয় স্বপ্নেও কল্পনা করতে পারেননি মানসী সিনহা। তাঁর বিরুদ্ধে ২৬ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ তুলে জোচ্চর বলেও কটাক্ষ করেছিল দীপঙ্কর নামে জনৈক। তবে এতদিন কিচ্ছুটি বলেননি মানসী। এবার আইনি সহায়তায় আসল প্রতারককে গ্রেফতার করালেন অভিনেত্রী।

Advertisement

মানসী পরিচালিত এটা আমাদের গল্প ছবির মেকিং নিয়েই গন্ডগোলের সূত্রপাত। ২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে সেই ছবি। তার প্রাক্কালেই ন্যায়বিচার পেলেন মানসী সিনহা। ২০২০ সালে এই সিনেমা তৈরির সময়ে তাঁরই অটোগ্রাফ নিয়ে আর্থিক প্রতারণারকাণ্ডে অভিনেত্রীকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করেছিল কয়েকজন প্রতারক। অটোগ্রাফের নাম করে সই জাল করা হয় মানসী সিনহার। আইনি পথে হেঁটেই তা প্রমাণ করলেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ২০০ কোটি দিয়ে নিজেই ‘ডন’ হয়ে ফিরছেন ‘কিং’ শাহরুখ, ধোপে টিকবেন রণবীর-ফারহান?]

সম্প্রতি আইনজীবী অতনু চট্টোপাধ্যায়, প্রযোজক শুভঙ্কর মিত্রকে নিয়ে একটি সাংবাদিক বৈঠকে গোটা বিষয়টি খোলসা করেন মানসী। তিনি জানান, শুটিং শুরু সময়ে প্রযোজকের মাধ্যমে একজন ফ্রিল্যান্সারের সঙ্গে যোগাযোগ হয়েছিল অভিনেত্রীর। সেই ব্যক্তি অটোগ্রাফের নাম করে সই জাল করে ২৬ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ আনে খোদ অভিনেত্রীরই বিরুদ্ধে। এমনকী ওই ফ্রিল্যান্সারই পরবর্তীতে নিজেকে সিনেমার প্রযোজক বলে দাবি করে। পাশাপাশি মানসী সিনহার ওপর আর্থিক প্রতারণার দায় চাপায়। শুধু তাই নয়, সিনেমার সঙ্গে যুক্ত শিল্পীদের পারিশ্রমিকও আটকে দেওয়া হয়। এমনকী শুটিং যাতে এগোতে না পারে, সেই চেষ্টাও লাগাতার চালিয়ে যায় ওই ফ্রিল্যান্সার। প্রথমদিকে অবশ্য সেসব নিয়ে কিছু বলেননি অভিনেত্রী।

লাগাতার ভুয়ো অভিযোগের মুখে পড়ে আইনি সহায়তা নিতে বাধ্য হন মানসী সিনহা। প্রমাণ-সহ থানায় এফআইআর করেন অভিনেত্রী। সেই সূত্র ধরেই তদন্তে নামে পুলিশ। মঙ্গলবার মানসী সিনহাকে প্রতারণা এবং তাঁর সম্মানহানি সহ একাধিক অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘ধান কাটি, কাটি ধান…’, কাঠফাটা গরমে প্রচারের ফাঁকে কৃষকদের সঙ্গে খেতে হিরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ