BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সোনু নিগমের পর মিকা সিংয়ের গলাতেও ‘খেলা হবে’, ‘প্রিয় বন্ধু’ অভিষেকের ডাকে আসছেন বাংলায়

Published by: Paramita Paul |    Posted: December 6, 2021 9:57 pm|    Updated: December 7, 2021 9:21 pm

Bollywood singer Mikha Singh says 'Khela Hobe' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনু নিগমের (Sonu Nigam) পর এবার মিকা সিং। বলিউডের জনপ্রিয় গায়কের মুখেও শোনা গেল ‘খেলা হবে’ স্লোগান। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) কাছের বন্ধু বলে উল্লেখও করলেন তিনি। ফেসবুকে ভাইরাল সেই ভিডিও।

ফেসবুকে ভিডিও পোস্ট করেছেন জনপ্রিয় বলিউডি গায়ত মিকা সিং। সেখানে বাংলায় তিনি বলেছেন, “নমস্কার, হ্যালো কলকাতা, কেমন আছ? কেমন আছ ডায়মন্ড হারবার? আমি আপনাদের কাছে ১০ ডিসেম্বর আসছি আমার প্রিয় বন্ধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য। ওঁর এলাকায় অনুষ্ঠান, আপনারাও আসুন। খেলা হবে।” প্রতিবারই ডায়মন্ড হারবারে এমপি কাপ প্রতিযোগিতার আয়োজন করেন অভিষেক। এবারও তার ব্যতিক্রম হয়নি। সেই প্রতিযোগিতায় ১০ ডিসেম্বর অনুষ্ঠান করতে আসছেন মিকা। তার আগে সকলকে আমন্ত্রণ জানিয়ে রাখলেন।

 

[আরও পড়ুন: রাজ্যের বাকি পুরসভাগুলিতে ভোট কবে? হাই কোর্টে হলফনামা দিয়ে জানাল নির্বাচন কমিশন]

প্রসঙ্গত, মহেশতলার বাটা স্টেডিয়াম মাঠে প্রতিযোগিতার ফাইনাল ম্যাচে। সেখানেও হবে নক্ষত্র সমাবেশ। প্রতিযোগিতার সংগঠক জাহাঙ্গীর খান জানিয়েছেন, ডায়মন্ড হারবার লোকসভার অধীন সাতটি বিধানসভা কেন্দ্রের মোট ১২৮টি দল অংশ নিচ্ছে। স্থানীয় খেলোয়াড়দের সঙ্গে দলগুলির হয়ে খেলায় অংশ নেবেন বিশিষ্ট ফুটবলাররাও। আসছেন বহু বিশিষ্ট মানুষ।এবার সেই তালিকায় জুড়ে গেলেন মিকা সিংও।

২০১৭-য় এম পি কাপ ফুটবল প্রতিযোগিতা শুরু করেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। কোভিড (COVID-19) পরিস্থিতিতে গতবছর অর্থাৎ ২০২০ সালে টুর্নামেন্ট বন্ধ রাখতে হয়। এবার সুরক্ষাবিধি মেনেই টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ফুটবল প্রতিযোগিতার এই আসর।

[আরও পড়ুন: SSC গ্রুপ ডি নিয়োগ মামলা: CBI তদন্তের নির্দেশ খারিজ হাই কোর্টের, গঠিত হল সিট]

এক মাস ধরে চলবে। উদ্বোধনী অনুষ্ঠানে হচ্ছে ডায়মন্ডহারবার এসডিও গ্রাউন্ডে। প্রতিযোগিতার উদ্বোধন করবেন অভিষেক। সেখানেই সংগীত পরিবেশন করার কথা ছিল সোনু নিগমের। সেকথা জানিয়েই গায়ক বলেছিলেন, “নমস্কার, হ্যালো ডায়মন্ড হারবার। আমি আপনাদের কাছে ৫ ডিসেম্বর আসছি আমার প্রিয় বন্ধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য। খুব শিগগিরিই দেখা হবে। খেলা হবে।” কিন্তু এবার তার পরিবর্তে আসছেন মিকা সিং।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে