BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘৩ বার কামড়েছে সাপটি’, অঘটনের পর সুস্থ হয়ে মুখ খুললেন সলমন

Published by: Sayani Sen |    Posted: December 27, 2021 10:52 am|    Updated: December 27, 2021 1:41 pm

Bollywood star Salman Khan says snake bit him thrice । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাপের কামড় খাওয়ার পর আপাতত সুস্থ সলমন খান (Salman Khan)। অঘটনের পর প্রথমবার মুখ খুললেন তিনি। সংবাদসংস্থা ANI-কে জানান, একবার নয়, পরপর তিনবার সাপের কামড় খেয়েছেন তিনি। লক্ষ লক্ষ অনুরাগীকে আশ্বস্ত করে জানান, আপাতত সুস্থই রয়েছেন তিনি। 

সলমন জানান, “পানভেলের ফার্ম হাউসে একটি সাপকে ঢুকতে দেখি। একটি লাঠির সাহায্যে তাকে বাইরে বের করে দেওয়ার চেষ্টা করছিল। আচমকা হাতে উঠে পড়েছেন। হাত থেকে নামাতে সচেষ্ট হই। পরপর তিনবার হাতে কামড় দেয় সাপটি। এটা এক ধরনের বিষধর সাপ ছিল। ৬ ঘণ্টা হাসপাতালে ভরতি ছিলাম। বর্তমানে সুস্থ রয়েছি।”

[আরও পড়ুন: নিজের মেয়েকেই ধর্ষণ বাবার! থানায় নালিশ করলেন মা]

ভাইজানের বাবা সেলিম খান রবিবার দাবি করেছিলেন সাপটি বিষহীন। তাঁর কথায়, “সলমনকে সাপে কামড়ানোর খবর পেয়ে ঘাবড়েই গিয়েছিলাম। সঙ্গে সঙ্গে কাছের ওষুধের দোকানে যাই ইঞ্জেকশন আনতে। যা প্রাথমিক চিকিৎসার জন্য প্রয়োজন। তবে উপরওয়ালার কৃপায় সাপটা বিষহীন ছিল। স্টাফেরা সাপটিকে ধরেও ফেলে। তবে আমি সবসময় বলি যে বিষাক্ত সাপ না হলে তাকে মারার প্রয়োজন নেই। তাই ওকে ফার্মহাউস থেকে খানিকটা দূরে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়।” কিন্তু ভাইজান দাবি করেন, সাপটি বিষধর। বাবা-ছেলের দাবি ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে।

সোমবার ৫৬ তম জন্মদিন ভাইজানের। জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন বলিউড অভিনেতা। রবিবার রাতে পাপারাজ্জির ক্যামেরায় ধরা দেন তিনি। পানভেলে আজকের দিনটি ঠিক কীভাবে কাটান ভাইজান, সেদিকে নজর সকলের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: কাছের মানুষকে খোলামেলা ছবি পাঠাচ্ছেন? সতর্ক করল রাজ্য পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে