Advertisement
Advertisement
Kiran Dutta

‘বিজেপির টাকায় ফ্ল্যাট কেনা?’, রচনাকে কটাক্ষ করে রোষানলে বং গাই, কী জবাব দিলেন?

BJP-র টাকায় ফ্ল্যাট কেনার অভিযোগ নিয়ে কী বললেন কিরণ দত্ত?

Bong Guy Kiran Dutta reacts to allegation of buying flat using BJP's money
Published by: Sandipta Bhanja
  • Posted:April 24, 2024 4:48 pm
  • Updated:April 24, 2024 7:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর খানেক আগে নতুন ফ্ল্যাট কিনেছিলেন বং গাই। নিজেস্ব ইউটিউব চ্যানেলে তার ঝলকও শেয়ার করেন কিরণ (Kiran Dutta)। এবার সেই বিলাসবহুল ফ্ল্যাট নিয়েই উঠল মারাত্মক অভিযোগ! সেটা নাকি বিজেপির টাকায় কেনা। আচমকাই কেন ভোটের আবহে গেরুয়া শিবিরের সঙ্গে বং গাইয়ের নাম জুড়ল?

দিন কয়েক আগে আসলে তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে রসিকতা করেছিলেন কিরণ। নিজের ভেরিফায়েড পেজ থেকে কিরণ লেখেন, “এই গরমে পর্যাপ্ত পরিমাণে জল না খেলে একটা মানুষের মাথা কতটা খারাপ হতে পারে তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা ব্যানার্জি।” সোশাল মিডিয়া ইউটিউবারের এই মন্তব্যেই শোরগোল শুরু হয়ে যায়। বিনোদুনিয়া তো বটেই এমনকী রাজনৈতিকমহলেও চর্চা হয় কিরণ দত্তের মন্তব্য নিয়ে। সেই প্রেক্ষিতেই তৃণমূল সমর্থকদের একাংশ চটে গিয়ে নেটপাড়ায় আক্রমণ করা শুরু করে।

Advertisement

[আরও পড়ুন: ‘বুকের খাঁজ বা শাড়ির আঁচলে সীমাবদ্ধ হয়ে গেলে অসুবিধা!’ হঠাৎ কেন এমন লিখলেন স্বস্তিকা?]

কারও প্রশ্ন, ‘সিদ্ধার ফ্ল্যাটটা কি বিজেপির টাকায় কেনা?’, কারও কৌতূহল, ‘কত টাকা দিল বিজেপি?’ তবে নেটপাড়ার রোষানলে পড়ে কিন্তু চুপ থাকেননি বং গাই। বরং পালটা জবাবও ছুঁড়ে দিয়েছেন। কিরণের জবাব, ‘সততা, পরিশ্রম আর ঘুমনো রাতের ফসল ওই ফ্ল্যাট। মানুষের ভালোবাসায় কেনা।’ পাশাপাশি পর পর বিজেপির থেকে টাকা নেওয়ার অভিযোগ শুনে, বং গাই রসিকতা করে লিখলেন, ‘এখন তো দেখছি টাকা না নিয়ে সত্যিই ভুল করে ফেলেছি।’

Advertisement

বাংলার ইউটিউব ময়দানে বং গাইয়ের জনপ্রিয়তা মারাত্মক। ইঞ্জিনিয়ারিং পড়লেও সে পথে না গিয়ে কন্টেন্ট ক্রিয়েটার হন কিরণ। আর সেই ইউটিউব থেকেই বং গাইয়ের আয় এখন লক্ষ লক্ষ টাকা। সিনেমা-সিরিজে অভিনয়ও করেছেন।

[আরও পড়ুন: ভোট চাই ‘রামচন্দ্র’র, করজোড়ে জনতার দরবারে ‘সীতা-লক্ষ্মণ’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ