BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূলে কৌশানি, বিজেপিতে বনি? জল্পনার মাঝে মুখ খুললেন টলিপাড়ার নায়ক

Published by: Suparna Majumder |    Posted: March 4, 2021 5:12 pm|    Updated: March 4, 2021 5:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একুশের নির্বাচনে গ্ল্যামারের ছটা। প্রায় গোটা টলিউড দ্বিধা বিভক্ত। কেউ যোগ দিচ্ছেন পদ্ম শিবিরে, কেউ আবার ঘাসফুলের দলে নাম লেখাচ্ছেন। এমন পরিস্থিতিতে শোনা গিয়েছে, বিজেপিতে যোগ দিচ্ছেন টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)।

কিছুদিন আগেই একসঙ্গে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন বনির মা পিয়া সেনগুপ্ত (Piya Sengupta) এবং প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। তাহলে বনির বিজেপিতে যোগদানের গুঞ্জন ছড়াল কীভাবে? এক সংবাদমাধ্যমে বনির সঙ্গে সোহেল দত্তের একটি ছবি শেয়ার করা। শোনা যায়, টলিউডের দ্বিতীয় সারির এই অভিনেতার জন্মদিনের পার্টিতেই নাকি শুভেন্দু অধিকারীর সঙ্গে তৎকালীন তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়ের দেখা হয়েছিল। সেখানেই নাকি ঘাসফুল শিবির ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন রাজীব।  রাজীব ঘনিষ্ঠ সেই সোহেলের সঙ্গেই বনির একটি ছবি প্রকাশ্যে আসে। আর তাতেই গুঞ্জন ছড়ায় যে বনি বিজেপিতে যোগ দেবেন। শুধু তাই নয়, কৌশানিরও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের জল্পনা ছড়ায়।

[আরও পড়ুন: ভুয়ো পুলিশকর্তার হুমকি ও ব্ল্যাকমেলের জের! আত্মঘাতী অঙ্কুশ-ঐন্দ্রিলার আপ্তসহায়ক ]

সত্যিটা কী? এই প্রশ্নই সংবাদ প্রতিদিনের পক্ষ থেকে অভিনেতাকে করা হয়েছিল। উত্তরে বনি জানান, প্রস্তাব তিনি পেয়েছিলেন। কিন্তু তিনি এখনই কোনও দলে যোগ দিচ্ছেন না। এ বছরই তৃণমূলে যোগ দিয়েছেন পিয়া সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়। তাই তার এখনই রাজনীতিতে যোগদানের কোনও সম্ভাবনা নেই। কিন্তু সক্রিয় রাজনীতিতে যোগদানের সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দিচ্ছেন না টলিপাড়ার অভিনেতা। পরের বছর যদি মনে হয় তাহলে রাজনীতির ময়দানে নামতেই পারেন তিনি। ইতিমধ্যেই টলিউডের একগুচ্ছ তারকা তৃণমূল ও বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁদের অনেককেই প্রার্থী হিসেবে দেখা যেতে পারে। অর্থাৎ বাংলার ভোট এবার তারকাময় হতে চলেছে, তা বলাই যায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bonny Sengupta (@bonysengupta)

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা গায়িকা শ্রেয়া ঘোষাল, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দিলেন সুখবর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement