২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

অন্তঃসত্ত্বা গায়িকা শ্রেয়া ঘোষাল, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দিলেন সুখবর

Published by: Abhisek Rakshit |    Posted: March 4, 2021 11:31 am|    Updated: March 4, 2021 11:38 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কা শর্মা (Anushka Sharma), করিনা কাপুরের (Kareena Kapoor) পর এবার মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghosal)। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে নিজেই সে কথা জানালেন শ্রেয়া। আর এই খবরে স্বভাবতই আপ্লুত তাঁর ভক্তরা। ইতিমধ্যে তাঁকে এবং তাঁর স্বামী শিলাদিত্যকে শুভেচ্ছাও জানিয়েছেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী-সহ আরও অনেকে।

বৃহস্পতিবার নিজের টুইটার এবং ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন শ্রেয়া। যেখানে নিজের বেবি বাম্প ছুঁয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। এই ছবির সঙ্গেই ক্যাপশনে সুখবরটি জানিয়েছেন জনপ্রিয় এই গায়িকা। সঙ্গে লেখেন, ”পরিবারে নতুন অতিথি আসছে। শিলাদিত্য এবং আমি এই খবর আপনাদের জানাতে পেরে খুবই খুশি। জীবনের নতুন অধ্যায় শুরু করতে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ প্রয়োজন। ”

[আরও পড়ুন: ‘বাংলার চাই বাংলার মেয়ে’, একুশের নির্বাচনে মমতার জন্য গান বাঁধলেন কবীর সুমন]

তাঁর এই পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভেসেছেন শ্রেয়া এবং তাঁর স্বামী। দম্পতিকে অভিনন্দন জানান মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), বিশাল দাদলানি, রাঘব সাচ্চার-সহ বলিউড, টলিউডের অনেক সেলিব্রিটিই। এছাড়া শ্রেয়ার ভক্তকুলও তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। এর আগে চলতি বছরের শুরুতেই কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। ফেব্রুয়ারিতে আবার মা হয়েছেন সইফ ঘরণী করিনা কাপুর। এবার মা হতে চলেছেন শ্রেয়া।

 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে মালদ্বীপের সৈকতে কাজলের বোন! অভিনেত্রীর উষ্ণ ছবি ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement