২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ধর্ষণ-ভিডিও প্রকাশের হুমকি, অভিনেত্রীর অভিযোগে ‘কীর্তিমান’ প্রেমিককে গ্রেপ্তার করল পুলিশ

Published by: Sucheta Sengupta |    Posted: July 13, 2020 2:14 pm|    Updated: July 13, 2020 2:21 pm

Boyfriend of Tollywood actress arrested for allegedly raping her and blackmailing

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফাঁকা ফ্ল্যাটে ঢুকে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ, ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি, টাকার বিনিময়ে ব্ল্যাকমেলিংয়ের চেষ্টা – একগুচ্ছ অভিযোগ জানিয়ে প্রেমিকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছিলেন টলিউডের এক অভিনেত্রী। কাজ হল তাতেই। অভিযোগের দিন তিনেকের মধ্যে অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করল যাদবপুর থানার (Jadavpur PS) পুলিশ। তাকে আদালতে পেশ করে ২ দিনের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। কিছুটা স্বস্তি পেয়েছেন মানসিকভাবে ভেঙে পড়া অভিনেত্রী। 

ঘটনার সূত্রপাত ৫ জুলাই। ওই দিনই টলিউড (Tollywood) বছর ছাব্বিশের অভিনেত্রীর ফাঁকা ফ্ল্যাটে ঢুকে ধর্ষণের অভিযোগ ওঠে প্রেমিকের বিরুদ্ধে। তার ভিডিও করে রাখা হয়। জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের কোনও অভিযোগ করলে, ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি দেয় প্রেমিক। এমন ঘটনায় কার্যত ভেঙে পড়েন ওই অভিনেত্রী। আত্মহত্যার কথাও ভাবেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন তিনি। পরে অবশ্য সাহস সঞ্চয় করে তিনি ৮ তারিখ যাদবপুর থানায় প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। প্রেমিক তাঁর সঙ্গে এর আগে কী কী আপত্তিকর আচরণ করেছে, তাও বিস্তারিত জানান অভিনেত্রী। পরে তাঁর শারীরিক পরীক্ষাও হয়। তদন্ত শুরু করে যাদবপুর থানার পুলিশ। অভযুক্তের বিরুদ্ধে ধর্ষণ ও হুমকির মামলার দায়ের করা হয়। রবিবার গ্রেপ্তার করা হয় অভিযুক্ত যুবককে।

[আরও পড়ুন: করোনা কালে ‘ভ্যাকসিনের গান’ বাঁধলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য]

জানা গিয়েছে, ২০০৯ সালে অভিনেত্রীর সঙ্গে ওই যুবকের প্রথম দেখা হয়। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময়ে আলাপ মধ্যমগ্রামের ওই ব্যবসায়ী যুবকের সঙ্গে। এরপর অবশ্য তাঁদের মধ্যে যোগাযোগ ছিল না। অভিনেত্রীর মূল বাড়ি কল্যাণীতে হলেও বর্তমানে কর্মসূত্রে গল্ফগ্রিনের একটি বাড়িতে থাকেন তিনি।

[আরও পড়ুন: দ্রুত সুস্থ হোন অমিতাভ, বিগ বি’র আরোগ্য কামনায় মহাযজ্ঞ কলকাতার ‘বচ্চন মন্দিরে’]

বছর তিনেক আগে ফের ওই যুবকের সঙ্গে দেখা হয়। বাড়তে থাকে ঘনিষ্ঠতা। যুবক প্রেমের প্রস্তাব দেন তাঁকে। অভিনেত্রীর অভিযোগ, তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরির কিছুদিন পর থেকেই ব্যবসার জন্য টাকা চাইতে থাকে ওই যুবক। শুধু তাই নয়, মারধরও চলত। ফলে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান অভিনেত্রী। তবে প্রেমিক ক্ষমা চেয়ে নেওয়ার পর চলতি বছরের শুরুতে ফের সম্পর্ক দানা বাঁধে। কিন্তু এরপর এমন ঘটনা। প্রেমের সম্পর্কে একের পর এক এ ধরনের ধাক্কায় স্বভাবতই মানসিকভাবে বিপর্যস্ত বছর ছাব্বিশের অভিনেত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে