৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ পর্যন্ত লুকোচুরি কাটল। প্রকাশ পেল বছরের অন্যতম চর্চিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র স্টোরিলাইন। ছবির নাম যেহেতু ‘ব্রহ্মাস্ত্র’, তাই স্টোরিলাইন আর চরিত্রদের সঙ্গে পরিচয় করাতে শিবরাত্রির দিনটিকেই বেছে নিয়েছিলেন নির্মাতারা। সোমবার প্রকাশ পেয়েছে ছবির লোগো, চরিত্রদের নাম আর বিষয়বস্তু। ছবির গল্প এক অলৌকিক ক্ষমতা সম্পন্ন ব্যক্তিকে নিয়ে। এই চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। তাঁর নাম এখানে হয়েছে শিবা। তাঁর বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট। তাঁর চরিত্রের নাম ইশা। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রথম যে ইমেজটি প্রকাশ পেয়েছে সেটি অ্যানিমেশন ভার্সনে। ছবিতে দেখা গিয়েছে একে অপরকে জড়িয়ে ধরে রয়েছে শিবা ও ইশা।

মিল্কশেক বানিয়ে নেট দুনিয়ায় ঝড় তুললেন লাস্যময়ী পুনম ]

হিন্দু দেবতা ব্রহ্মার অস্ত্র হল ব্রহ্মাস্ত্র। ব্রহ্মাকে বলা হয় বিশ্বের সৃষ্টিকর্তা। তাঁর অস্ত্রের নাম অনুসারি ছবির নাম রাখার একটি বিশেষ কারণ রয়েছে। প্রাচীন জ্ঞান, শক্তি ও ক্ষমতার কথা বোঝাতে এই নামটি ব্যবহার করা হয়েছে। গত বছর পরিচালক অয়ন মুখোপাধ্যায় বলেছিলেন, ছবিটি একেবারেই আধুনিক ছবি। কিন্তু ছবির নাম ‘ব্রহ্মাস্ত্র’ রাখার কারণ প্রাচীন ভারতের জ্ঞান, শক্তি ও ক্ষমতার কথা ছবিতে তুলে ধরা হয়েছে। ছবিতে এমন কিছু কস্টিউম ব্যবহার করা হয়েছে, যার সম্পর্কে আগে ভাবা হয়নি। রণবীর কাপুর জানিয়েছেন, ছবিটি একটি অলৌকিক রোম্যান্টিক রূপকথার গল্প। অয়ন কখনও এমন কোনও চরিত্র তৈরি করেন না যার মধ্যে সত্যতা নেই। এখানেও তার ব্যতিক্রম নেই। কিন্তু অলৌকিক রূপকথার গল্পে সত্যতা কোথায়, তা নিয়ে মুখ খোলেননি অভিনেতা।

শিবরাত্রির দিন ছবির লোগো প্রকাশের জন্য কুম্ভমেলায় জড়ো হয়েছিল প্রায় ১৫০টি ড্রোন। আকাশে উঠে সেগুলি ছবির লোগো নির্মাণ করে। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায়। প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনস। রণবীর ও আলিয়া ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও নাগার্জুন। এবছর বড়দিনে মুক্তি পাবে ছবিটি।

মিল্কশেক বানিয়ে নেট দুনিয়ায় ঝড় তুললেন লাস্যময়ী পুনম ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Part 1: Love #brahmastra (P.S.: going to take some getting used to this new Instagram life)

A post shared by Ayan Mukerji (@boy_dreaming) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং