১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে স্টান্ট ডাবলের সঙ্গে শাহরুখ, ভাইরাল ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা

Published by: Biswadip Dey |    Posted: September 18, 2022 7:48 pm|    Updated: September 18, 2022 7:48 pm

Brahmastra stunt double Hasit Savani shares his picture with Shah Rukh Khan। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) যে বক্স অফিসে ঝড় তুলেছে এটা নতুন কথা নয়। ঠিক তেমনই লোকের মুখে মুখে ফিরছে মোহন ভার্গবের কথাও। হ্য়াঁ, শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত চরিত্রটিতে মজেছেন অনুরাগীরা। অনেকেই বলছেন, ছবির শুরুতে স্বল্প উপস্থিতিতে বাজিমাত করেছেন বাজিগর। এবার নেট দুনিয়া মজল শাহরুখের স্টান্ট ডাবলের ছবিতে।

হাসিত সাভানি নামের ওই তরুণ ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শাহরুখের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্রে’র সেটে তোলা তাঁর একটি ছবি। ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি। ছবিটি শেয়ার করে হাসিত লিখেছেন, ‘কিংবদন্তির স্টান্ট ডাবল হওয়াটা সত্য়িই আনন্দের। ‘ব্রহ্মাস্ত্রে’র সেটে অতিথি শিল্পী শাহরুখ খানের সঙ্গে।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hasit Savani (@hasitsavani)

[আরও পড়ুন: ধর্মান্তর বিরোধী আইনে প্রথম সাজা, উত্তরপ্রদেশে মুসলিম যুবককে ৫ বছরের কারাদণ্ড দিল আদালত]

ইতিমধ্যেই ছবিতে শাহরুখের দুরন্ত পারফরম্যান্সে দর্শকদের মুগ্ধতার কথা কানে গিয়েছে পরিচালক অয়ন মুখোপাধ্যায়েরও। পরিচালক সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmāstra: Part One – Shiva) ছবির শাহরুখের চরিত্রকে আলাদা করে ভাবা হয়েছিল অনেক আগেই। ২০১৯ সালে আমরা যখন ছবির এই অংশ নিয়ে কাজ করছিলাম, তখনই এই বিষয় নিয়ে আলোচনা করেছি। চরিত্র বিশ্লেষণ করার সময় আমরা ভাবছিলাম, এই চরিত্র নিয়ে আরও কাজ করা উচিত।’ তিনি আরও জানান, শাহরুখ খান একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন তা অয়নসহ দলের বাকিরাও চাইছিলেন না। তবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে শাহরুখ শুধুমাত্র একটা ঝলক। পরিচালকের কথায়, খুব শীঘ্রই বড় কিছু একটা করার পরিকল্পনা হচ্ছে।

এদিকে আগামী বছরের শুরুতেই মুক্তি পাচ্ছে শাহরুখের ‘পাঠান’। ২৫ জানুয়ারি রুপোলি পর্দায় ফের দেখা যাবে তাঁকে। শুধু তাই নয়, ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা ‘জওয়ান’ ছবিটিরও। শাহরুখ-অনুরাগীরা এখন থেকেই দিন গুনছেন প্রিয় নায়ককে পর্দায় দেখতে। তার আগে ‘ব্রহ্মাস্ত্রে’র এই চকিত উপস্থিতিতে চমকে দিলেন শাহরুখ।

[আরও পড়ুন: ভারত জোড়ো যাত্রা: হাঁটতে গিয়ে জুতো খুলেছিল শিশুকন্যার, নিজেই ফিতে বেঁধে দিলেন রাহুল]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে