BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

নুসরতের বিবৃতির পরই ইঙ্গিতপূর্ণ পোস্ট যশের, কাকে কটাক্ষ করলেন অভিনেতা?

Published by: Sayani Sen |    Posted: June 10, 2021 11:04 am|    Updated: June 10, 2021 11:38 am

Buzz over actor Yash Dashgupta's instagram post ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুদূর তুরস্কে এলাহি বিয়ের পরেও নুসরত (Nusrat Jahan) দাবি করেছেন তিনি নিখিলের বিবাহিতা স্ত্রী নন। অভিনেত্রী-সাংসদের বিবৃতি নিয়ে তোলপাড় চতুর্দিক। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’র কারণে কি এহেন বিবৃতি, উঠছে প্রশ্ন। তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেতার।

যশ (Yash Dasgupta) ইনস্টাগ্রামে একাধিক টবে রাখা গাছের পাশে বসে একটি ছবি পোস্ট করেন। তাঁর পরনে সাদা রঙের টি-শার্ট এবং সঙ্গে জিনস। ওই ছবি পোস্ট করে যশ লিখেছিলেন, “চালাকেরা সমস্যা সমাধান করেন। জ্ঞানী ব্যক্তি তা এড়িয়ে চলেন।” নুসরতের বিবৃতির পরই এ ধরনের পোস্ট স্বাভাবিকভাবেই অন্য মাত্রা পেয়েছে। প্রশ্ন উঠছে এই পোস্ট কি নুসরত এবং তাঁকে নিয়ে চলা নানা গুঞ্জনের সঙ্গে সম্পর্কযুক্ত? কাকে জ্ঞানী এবং কাকেই বা বুদ্ধিমান বলতে চাইলেন যশ, সেই প্রশ্নও জোরাল হয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

[আরও পড়ুন: শেষ জীবনযুদ্ধ, প্রয়াত পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত]

এই পোস্ট শুধু যে নেটিজেনদের নজর কেড়েছে তা নয়। নজর কেড়েছে অভিনেত্রী-সাংসদ নুসরতের। যশের পোস্টের কমেন্ট সেকশনে তিনি লিখেছেন, “তোমার গাছগুলি দেখতে সুন্দর।”

Nusrat

নুসরতের এই মন্তব্যের পরই নেটিজেনদের তরফে তাঁর মা হওয়ার খবর নিয়ে একাধিক প্রশ্ন ধেয়ে এসেছে। যদিও কোনও প্রতিক্রিয়াই দেননি নুসরত। ২০১৯ সালে তুরস্কে জাঁকজমক করে নিখিল-নুসরতের চারহাত এক হয়েছিল। তবে মাঝে শোনা যায়, নিখিলের (Nikhil Jain) সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তাঁর। এদিকে আবার ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’ তৈরি হয় বলেই গুঞ্জন। এই কানাঘুষোর মাঝেই নুসরত মা হতে চলেছেন বলেও খবর। বুধবার বিবৃতি জারি করে নুসরত দাবি করেন, তিনি বিবাহিত নন। লিভ ইন করতেন। এই বিবৃতি জারির পরই মাথাচাড়া দিয়েছে একাধিক প্রশ্ন। লিভ ইন করলেও হাতে নিখিল জৈনের নামাঙ্কিত চূড়া, মাথায় সিঁদুর কেন পরতেন নুসরত? কেন সাংসদ হিসাবে লোকসভায় শপথ নেওয়ার সময় নিজেকে নিখিল ঘরনি বলে দাবি করেছিলেন তিনি? লোকসভার ওয়েবসাইটেও ‘স্বামী’ হিসাবে নিখিলের নাম আজও জ্বলজ্বল করছে। যদিও এসব পালটা প্রশ্নের কোনও জবাব নুসরত দেননি। নিখিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: সম্পর্কের হার-জিত নিয়ে ইনস্টাগ্রামে তরজা শ্রাবন্তী-রোশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement