১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! ভুল করে গোপনাঙ্গের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন এই হলিউড তারকা!

Published by: Suparna Majumder |    Posted: September 13, 2020 3:46 pm|    Updated: September 13, 2020 4:04 pm

Captain America star Chris Evans trending on twitter for this reason

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুল মানুষ মাত্রই হয়ে থাকে। ‘ক্যাপ্টেন আমেরিকা’রও (Captain America) হতে পারে। পর্দায় ‘ক্যাপ্টেন আমেরিকা’ হলেও আদতে তো রক্তমাংসে গড়া একটি মানুষ ক্রিস ইভানস (Chris Evans)। তাই ভুল করেই নিজের মোবাইলের স্ক্রিনশট ইনস্টাগ্রামে আপলোড করে ফেলেছিলেন হলিউড তারকা। আর তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

‘আভেঞ্জার্স’ সিরিজে সারা ব্রহ্মাণ্ডের সুপারহিরোদের নেতৃত্ব দিয়েছিলেন ‘ক্যাপ্টেন আমেরিকা’। মার্ভেল সিরিজের হিরো হিসেবে সারা বিশ্বে জনপ্রিয়তা পেয়েছেন ক্রিস ইভানস। করোনা (CoronaVirus) সংকটের আবহে আপাতত নিজের বাড়িতেই রয়েছেন হলিউড তারকা। সময় কাটাচ্ছেন বন্ধুদের সঙ্গে অনলাইন গেম খেলে। এমনই এক গেম খেলার সময় হয়তো কোনও কারণে পুরুষাঙ্গের ছবি কেউ শেয়ার করেছিল। ক্রিস তার স্ক্রিনশট রেখে দিয়েছিলেন। ভুল করেই সেই স্ক্রিনশট ইনস্টাগ্রামে (Instagram) আপলোড করে ফেলেন তিনি।

[আরও পড়ুন: বলিউডের নামী পরিচালকই সুশান্তকে মাদকের নেশা ধরিয়েছিলেন, জেরায় অভিযোগ রিয়ার!]

ক্ষণিকের জন্যই পোস্টটি ক্রিসের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছিল। তাতেই সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। অনেকেই একে ক্রিসের পুরুষাঙ্গ বলে দাবি করেছেন। অনেকে ক্রিসের প্রোফাইলে তা দেখতে না পাওয়ার জন্য দুঃখও প্রকাশ করেছেন।  

[আরও পড়ুন: মানসিক অবসাদের সময় ত্রাতা হয়েছিলেন শাহরুখ-দীপিকা, জানালেন হানি সিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে