BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বলিউডের নামী পরিচালকই সুশান্তকে মাদকের নেশা ধরিয়েছিলেন, জেরায় অভিযোগ রিয়ার!

Published by: Suparna Majumder |    Posted: September 13, 2020 12:51 pm|    Updated: September 13, 2020 12:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের এক নামী পরিচালকই নাকি সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) মাদকের নেশা ধরিয়েছিলেন। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদে এমনটাই জানিয়েছেন রিয়া চক্রবর্তী। দাবি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের।

শোনা গিয়েছে, NCB আধিকারিকদের নাকি রিয়া জানিয়েছেন, সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীন একথা জানতে পেরেছিলেন তিনি। সুশান্তই তাঁকে বলেছিলেন, ওই পরিচালক তাঁকে বলিউডের বিভিন্ন পার্টিতে নিয়ে যেতেন। সেখানে কোকেন, LSD, মারিজুয়ানার মতো মাদক সেবন করা হত। সুশান্তের লোনাভলার ফার্মহাউসের পার্টিতে তাঁর অনেক বলিউডি বন্ধু আসতেন। সেখানেও অবাধে চলত নেশা। বলিউডের দু’জন ক্ষমতাবান ব্যক্তি নাকি সুশান্তকে মাদক দিতেন। এমনটাই জানিয়েছেন রিয়া। যদিও রিয়ার দাবি করেন, তিনি লোনাভলার পার্টিতে যেতেন না।

[আরও পড়ুন: করোনা আবহে গরিবের ‘মসিহা’ সোনু সুদ, সমাজসেবার জন্য কোথা থেকে পাচ্ছেন এত অর্থ?]

এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মাদক যোগের অভিযোগে বান্দ্রা থেকে আরও একজনকে গ্রেপ্তার করেছেন NCB আধিকারিকরা। ধৃতের নাম করণজিৎ ওরফে কে জে। সুশান্ত মামলায় মাদক যোগ সন্দেহে এখনও পর্যন্ত মোট ১১ জনকে গ্রেপ্তার করেছে NCB। যার মধ্যে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) ছাড়াও রয়েছেন তাঁর ভাই সৌভিক, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং পরিচারক দীপেশ সাওয়ান্ত। ঘটনার সইফ-কন্যা সারা আলি খান (Sara Ali Khan) এবং রকুলপ্রীত সিংয়ের (Rakul Preet Singh) নামও উঠে এসেছে। শোনা গিয়েছে, সারা ও রকুলকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। আলিয়া ভাটের (Alia Bhatt) প্রিয় বান্ধবী আকাঙ্খা রঞ্জনের সঙ্গে সুশান্তের কিছু ছবিও ভাইরাল হয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Day 1 continued 💥💥

A post shared by not akanKsha (@akansharanjankapoor) on

এরই মধ্যে করণ জোহরের (Karan Johar) এক বছর আগেকার এক পার্টি নিয়ে জল্পনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছিল সেই পার্টির ভিডিও। যাতে ছিলেন দীপিকা পাডুকোন, ভিকি কৌশল, শাহিদ কাপুর, রণবীর কাপুর, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, জোয়া আখতার, অয়ন মুখোপাধ্যায়, মীরা রাজপুত ও শকুন বাত্রা। সেই সময়ই পার্টিতে বলিউড তারকাদের মাদক সেবন নিয়ে সোচ্চার হয়েছিলেন অনেকে। তবে কালের নিয়মে তা ধামাচাপা পড়ে যায়। শোনা গিয়েছে, নতুন করে এই পার্টির ভিডিও নিয়ে তৎপর NCB। ভিডিওটি তদন্তের ক্ষেত্রে বড় সূত্র হতে পারে মনে করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।  

[আরও পড়ুন: রাজনীতির শিকার হচ্ছেন রিয়া চক্রবর্তী! ‘বাংলার মেয়ে’র সমর্থনে কলকাতায় মিছিল কংগ্রেসের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement