BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাজনীতির শিকার হচ্ছেন রিয়া চক্রবর্তী! ‘বাংলার মেয়ে’র সমর্থনে কলকাতায় মিছিল কংগ্রেসের

Published by: Sandipta Bhanja |    Posted: September 12, 2020 5:21 pm|    Updated: September 12, 2020 5:32 pm

An Images

বুদ্ধদেব সেনগুপ্ত: “বাঙালি মেয়েকে রাজনীতির শিকার হতে দেব না!”, রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সমর্থনে এবার সুর চড়াল কংগ্রেস। রাজনীতির স্বার্থে রিয়াকে অন্যায়ভাবে ফাঁসানো হচ্ছে, অভিযোগ তুলে শনিবার কলকাতায় মিছিল বের করল কংগ্রেস।

শনিবার প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরির নির্দেশে ধর্মতলায় কংগ্রেসের তরফে প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়েছিল। নেতৃত্বে ছিলেন বিধানসভায় কংগ্রেসের মুখ্য সচেতক ও প্রদেশের সাধারণ সম্পাদক মনোজ চক্রবর্তী এবং অন্যান্য রাজ্য নেতৃত্ব ও পারিপার্শ্বিক জেলা নেতৃত্ব। শনিবার বিকেলে মিছিল বেরয় বিধান ভবন থেকে।

প্রসঙ্গত, সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তী এখন নেটজনতার একাংশের কাছে ‘মোস্ট ওয়ান্টেড লেডি!’। সিবিআই, ইডি, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরায় বিপর্যস্ত অভিনেত্রীর জীবন। মাদক চক্র যোগে বর্তমানে বাইকুলা জেলে ঠাঁই হয়েছে তাঁর। আদালতে জামিনের আবেদন করেও মেলেনি রেহাই। খারিজ হয়ে গিয়েছে আবেদন। উপরন্তু সুশান্তের মৃত্যুর পর থেকেই বিনোদন ইন্ডাস্ট্রির বিতর্কের জল গড়িয়েছে রাজনৈতিক মহলের চৌকাঠে। সুশান্ত ইস্যুকে হাতিয়ার করেই বিহারে ভোট বৈতরণী পার করতে চাইছে গেরুয়া শিবির। কার্যত একপেশেভাবে কাঠগড়ায় তোলা হয়েছে প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। কিন্তু আদৌ তা কতটা যুক্তিযুক্ত? ইতিমধ্যেই সেই প্রশ্ন তুলে দ্বিবিভক্ত নেটদুনিয়া। এসবের মধ্যেই বঙ্গতনয়ার সমর্থনে সুর চড়াল কংগ্রেস।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় দলবিরোধী বক্তব্য নয়, বিজেপি রাজ্য নেতাদের কড়া নির্দেশ কেন্দ্রীয় নেতৃত্বের]

সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) গ্রেপ্তারির পরই অবশ্য এই বিষয়ে মুখ খুলেছিলেন কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরি (Adhir Ranjan Chowdhury)। অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে তিনি বলেন, “রিয়া চক্রবর্তীও বাঙালি ব্রাহ্মণ পরিবারের মেয়ে। তাঁর বাবা সেনার অঙ্গ হিসেবে দেশের সেবা করেছেন। সুশান্ত সিং রাজপুতকে সুবিচার দেওয়া যেন একজন বিহারীকে বিচার পাইয়ে দেওয়ার রূপ না নেয়।”

পাশাপাশি অধীর এও বলেছিলেন, “সুশান্ত সিং রাজপুত একজন খ্যাতনামা অভিনেতা ছিলেন। দেশের অনেক মানুষের ভালবাসা পেয়েছেন। কিন্তু দুঃখের বিষয় বিজেপি তাঁকে শুধুমাত্র বিহারের অভিনেতা হিসেবে প্রতিপন্ন করেছে। রিয়া চক্রবর্তীকে কিন্তু সুশান্তের মৃত্যুতে প্ররোচনা দেওয়ার জন্য গ্রেপ্তার করা হয়নি। তাঁকে মাদক যোগের অভিযোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) হেফাজতে নিয়েছে NDPS আইনের ভিত্তিতে।” 

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় দলবিরোধী বক্তব্য নয়, বিজেপি রাজ্য নেতাদের কড়া নির্দেশ কেন্দ্রীয় নেতৃত্বের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement