১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সুশান্তের মৃত্যু তদন্তে নেমে রিয়া ও তাঁর পুরো পরিবারের বিরুদ্ধে এফআইআর করল CBI

Published by: Paramita Paul |    Posted: August 6, 2020 9:59 pm|    Updated: August 6, 2020 10:08 pm

CBI files FIR against Rhea Chakraborty in Sushant Singh Rajput case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্ত শুরু করল সিবিআই। বৃহস্পতিবার অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী-সহ মোট ছজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল কেন্দ্রীয় তদন্ত সংস্থা (CBI)। ইতিপূর্বে বিহার পুলিশের কাছে রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন সুশান্তের বাবা।  দীর্ঘদিন ধরে সিবিআই তদন্তে চেয়ে সোশ্যাল মিডিয়াতেও আন্দোলন করছিলেন সুশান্তের অনুরাগীরা। 

জল্পনা আগেই ছিল। বিভিন্ন সূত্রে খবর মিলছিল রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করবে তদন্তকারী সংস্থা। সেই জল্পনা এদিন হাতেনাতে ফলে গেল। জানা গিয়েছে, সিবিআই রিয়া (Rhea Chakrabarty), তাঁর ভাই সৌহিক চক্রবর্তী, বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও মা সন্ধ্যা চক্রবর্তীর নামে এফআইআর করেছে। এর পাশাপাশি, সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়ের মিরান্দা ও শ্রুতি মোদির নামেও দায়ের হল অভিযোগ। তাঁদের বিরুদ্ধে অপরাধমূলক যড়যন্ত্র, চুরি, আত্মহত্যায় প্ররোচনার মত অভিযোগ আনা হয়েছে। সূত্রের খবর, বিজয় মালিয়ার মামলার তদন্তকারী দলই সুশান্তেরপ মৃত্যু রহস্যের কিনারা করবে। 

[আরও পড়ুন : ভয় পেয়েছেন রিয়া চক্রবর্তী, অভিনেত্রীর বিরুদ্ধে FIR দায়ের করতে চলেছে সিবিআই!]

বুধবার সকালেই সুশান্ত মৃত্যু তদন্তের ভার সিবিআইয়ের হাতে ন্যস্ত করা হয়েছে। বৃহস্পতিবার এ নিয়ে বিজ্ঞপ্তি জারি করে কেন্দ্র সরকার। আর তার ঠিক পরেই এই খবর প্রকাশ্যে আসে। অন্যদিকে, গতকাল পাটনা থেকে মুম্বই আদালতে মামলা স্থানান্তরের যে আবেদন করেছিলেন রিয়া, তারও শুনানি ছিল। এক্ষেত্রে অভিনেত্রীর ব্যক্তিগত সুরক্ষার আবেদন সাফ খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট। উপরন্তু বিহারের পুলিশ আধিকারিককে তদন্ত করতে না দিয়ে কেন কোয়ারেন্টাইনে পাঠানো হল? মুম্বই পুলিশের উদ্দেশে এই প্রশ্নও ছুড়েছে ডিভইশন বেঞ্চ। মহারাষ্ট্র সরকারকে আগামী ৩ দিনের মধ্যে সুশান্তের মৃত্যু মামলার যাবতীয় তথ্য জমা দেওয়ার নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। এর উপর এদিন সন্ধেয় এফআইআর দায়ের করায় সেই চাপ যে আরও বাড়বে তা বলার অপেক্ষা রাখে না। 

[আরও পড়ুন : মুক্তির দিন ঘোষণা করতেই ফের নেটজনতার রোষানলে মহেশ ভাটের ‘সড়ক ২’, ট্রোলড আলিয়াও!!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে