BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাড়ছে গ্রেপ্তারির সম্ভাবনা! CBI তদন্তে আরও বিপাকে রিয়া চক্রবর্তী

Published by: Sandipta Bhanja |    Posted: September 4, 2020 9:56 am|    Updated: September 4, 2020 11:28 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিবিআইয়ের তত্ত্বাবধানে বৃহস্পতিবার সুশান্তের মৃত্যুর তদন্ত যেদিকে গড়িয়েছে, তাতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) গ্রেপ্তার করা হতে পারে বলে খবর। সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে ভারতীয় সংবিধানের ৩০৬ ধারায় অভিনেত্রী গ্রেপ্তার হতে পারেন বলে জোর জল্পনা শুরু হয়েছে।

কারন, তদন্তের রেশ ধরেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা জানতে পেরেছেন যে, রিয়া চক্রবর্তীর সঙ্গে থাকতে শুরু করার পরই সুশান্তের (Sushant Singh Rajput) মানসিক অবসাদ আরও বাড়তে থাকে। উপরন্তু, রিয়া এবং তাঁর ভাই মাদকাসক্ত। আর সুশান্তকে অবসাদমুক্ত রাখতে যথাযথ ওষুধের পরিবর্তে রিয়া সুশান্তকে মাদকের অভ্যেস করিয়ে আসক্ত করে তুলেছিলেন বলেও শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: সাতসকালে রিয়ার বাড়িতে NCB টিমের তল্লাশি, মাদক চক্রের ঘেরাটোপেই লুকিয়ে সুশান্ত মৃত্যুরহস্য?]

সূত্রের খবর, রিয়া নাকি তাঁর ভাই সৌভিককে দিয়ে নিজের বাড়িতে সবসময়েই যথাযথ পরিমাণে মাদকদ্রব্য সঞ্চিত রাখতেন, যাতে সুশান্তের কোনও অসুবিধে না হয়! আর তার থেকেই মাদকাসক্ত হয়ে পড়েছিলেন প্রয়াত অভিনেতা। অভিনেতার পরিবার এই মাদক নেওয়ার কথা জানতে পেরেই রিয়াকে ছেড়ে দেওয়ার পরামর্শ দেয়। কিন্তু প্রেমিকার থেকে দূরে থাকা তখন সুশান্তের কাছে প্রায় অসম্ভবপর হয়ে উঠেছিল। এরপরই নাকি পরিবারে সঙ্গে সুশান্ত ও রিয়ার দূরত্ব তৈরি হয়। আর তাতেই হতাশাগ্রস্ত হয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেন সুশান্ত। এক জাতীয় স্তরের সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

উল্লেখ্য, সিবিআইয়ের জেরার মুখে অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদিও নাকি জানিয়েছেন যে, রিয়া আর সুশান্ত একসঙ্গে বসে মাদক নিতেন। এমনকী, স্যামুয়েল ও সৌভিক নিয়েও সুশান্তের বাড়ির ছাদে বসে মাদক নিতে দেখা গিয়েছে রিয়াকে বলে জানা গিয়েছে।  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে বর্তমানে সিবিআই, ইডি, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আতসকাচের নিচে রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবার। সংশ্লিষ্ট তিন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার দফায় দফায় জেরার মুখে পড়ে সুশান্তের প্রাক্তন প্রেমিকা যে জেরবার, তা বলাই বাহুল্য। এই মুহূর্তে গোটা দেশের কাছে রিয়া চক্রবর্তী এখন ‘মোস্ট ওয়ান্টেড লেডি’! আইনের চোখে দোষী প্রমাণিত হওয়ার আগেই নেটজনতার একাংশ অভিনেতার মৃত্যুর জন্য কাঠগড়ায় তুলেছে তাঁকে। উপরন্তু মাদকচক্রের সঙ্গে যোগাযোগই রিয়ার জন্য গোদের উপর বিষফোঁড়ার মতো কাজ করছে। আর তার রেশ ধরেই এবার রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করতে পারে সিবিআই বলে শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: ‘ড্যাড’-এর জন্য মাদক চাই! রিয়ার ভাইয়ের হোয়াটসঅ্যাপ চ্যাট ঘিরে দানা বাঁধছে রহস্য]

অন্যদিকে, শ্রুতি মোদির আইনজীবীর স্ত্রী নাকি সুশান্ত এবং রিয়ার এই কাহিনি নিয়ে ‘ন্যায়’ নামে একটি সিনেমা বানাতে চলেছেন বলে জানা গিয়েছে। পরিচালনা এবং চিত্রনাট্য দিলীপ গুলাটির। শ্রেয়া শুক্লা এবং জুবির কে খানকে দেখা যাবে রিয়া-সুশান্তের ভূমিকায়। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement