BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুশান্ত মৃত্যুর তদন্তে CBI, টিমের ৪ তাবড় পুলিশ অফিসারকে চিনে নিন

Published by: Sandipta Bhanja |    Posted: August 21, 2020 3:41 pm|    Updated: August 21, 2020 3:41 pm

CBI takes over Sushant Singh Rajput death case, Meet the supercops

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯ আগস্ট সুপ্রিম নির্দেশ পাওয়ার পর থেকেই ময়দানে নেমে পড়েছে সিবিআই। বৃহস্পতিবার মায়ানগরীতে পৌঁছেই মুম্বই পুলিশের থেকে যাবতীয় তথ্য-প্রমাণাদি সংগ্রহ করে ফেলেছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। এমনকী, শুক্রবার সাত সকালেই এক অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে জেরার জন্য তাঁদের গেস্ট হাউজে ডেকে পাঠানো হয়েছে। পুঙ্খানুপুঙ্খ তথ্যের জন্য সুশান্তের পরিচারক, রাঁধুনিকেও জিজ্ঞাসাবাদ করা হবে। সূত্রের খবর, দিল্লি থেকে আগত সিবিআই অফিসারদের টিমের একটি মিটিং হয়েছে সান্তাক্রুজের বায়ুসেনার গেস্টহাউজে। এই মুহূর্তে সুশান্ত মৃত্যুতে সিবিআই তদন্তের দিকে তাকিয়ে গোটা দেশ। স্বাভাবিকভাবেই কে বা কারা তদন্ত করছেন? সেই কৌতূহল তো থাকবেই।

সুশান্তের ময়নাতদন্তের দিন কার অনুমতিতে রিয়া চক্রবর্তী কুপার হাসপাতালে গিয়েছিলেন? একটি ভিডিওকে ঘিরে উঠছে সেই প্রশ্ন।

কারা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্ত করছেন? সূত্রের খবর, সিবিআই টিমে রয়েছেন ৪জন তাবড় অফিসার। এঁদের মধ্যে দুজন মহিলা। মনোজ শশীধর (জয়েন্ট ডিরেক্টর), গগনদীপ গম্ভীর (ডেপুটি ইন্সপেক্টর), অনিল কুমার যাদব (অ্যাডিশনাল সুপারিন্টেডেন্ট অফ পুলিশ), নুপূর প্রসাদ (সুপারিন্টেডেন্ট অফ পুলিশ)-এই ৪ তদন্তকারী অফিসারের তত্ত্বাবধানেই চলছে সুশান্ত মামলা। যাঁরা কিনা অতীতে বহু হাইপ্রোফাইল কেস দেখার দায়িত্বে ছিলেন, এবং সাফল্যও পেয়েছেন। বিজয় মালিয়া, কোলগেট (কয়লাখনি স্ক্যাম) এবং অগস্তা ওয়েস্টল্যান্ডের মতো বহু মামলার তদারকি করেছেন তাঁরা।

[আরও পড়ুন: বাথরুম স্ক্রাবার দিয়ে রোগীর চিকিৎসা! নেটদুনিয়ায় মারাত্মক ট্রোলড ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক]

সূত্রের খবর, গতকালই মুম্বই পুলিশের থেকে সুশান্ত মামলার প্রয়োজনীয় সমস্ত নথি, তথ্য, রিপোর্ট, সুশান্তের ফোন, ল্যাপটপ, সিমকার্ড-সহ সব নথি নিজেদের হেফাজতে নিয়েছে সিবিআই টিম। শুধু তাই নয়, জানা গিয়েছে তদন্তের প্রয়োজনে বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের মৃত্যুর দৃশ্য ফের পুনর্নিমাণ করা হতে পারে বলেও খবর।

অন্যদিকে, কুপার হাসপাতালের এক ভিডিও নিয়ে বেজায় শোরগোল শুরু হয়েছে। সুশান্তের ময়নাতদন্তের  দিন কার অনুমতিতে রিয়া চক্রবর্তী কুপার হাসপাতালে গিয়েছিলেন? একটি ভিডিওকে ঘিরে উঠছে সেই প্রশ্ন। অন্যদিকে, রিয়ার পাশাপাশি এদিন দেখা গিয়েছে সন্দীপ সিং এবং আরও এক সন্দেহভাজন ব্যক্তিকে। 

[আরও পড়ুন: সুশান্তকে নিয়ে কী কথা হয়েছিল মহেশ ও রিয়ার? ফাঁস হল মৃত্যুর আগের হোয়াটসঅ্যাপ চ্যাট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে