BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুপ্রিম কোর্টে শুনানির আগেই বড় ধাক্কা! রিয়া-সহ পরিবারের তিনজনের ফোন বাজেয়াপ্ত করল ইডি

Published by: Sandipta Bhanja |    Posted: August 11, 2020 2:01 pm|    Updated: August 11, 2020 2:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপ্রিম নির্দেশের আগেই সিবিআইয়ের তরফে সোমবার সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণকুমার সিংয়ের বয়ান রেকর্ড করা হয়েছে বলে খবর। কোন পরিস্থিতির জেরে সুশান্তের এমন পরিণতি হল, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কাছে সেই দিকটি ভাল করে খতিয়ে দেখারই আরজি জানিয়েছেন কেকে সিং। অন্যদিকে সুপ্রিম কোর্টে সুশান্ত মামলার শুনানি হওয়ার আগেই মঙ্গলবার ইডির দপ্তরে পৌঁছলেন অভিনেতার দিদি মিতু সিং। সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট এবং আর্থিক লেনদেন নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। সূত্রের খবর, ইতিমধ্যেই ইডির তরফে রিয়া, তাঁর ভাই সৌহিক চক্রবর্তী এবং তাঁদের বাবার ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

এক জাতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সোমবার সুশান্তের মৃত্যুর তদন্তের স্বার্থে কৃষ্ণকুমার সিংয়ের বয়ান রেকর্ড করেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারকরা। মঙ্গলবার সুশান্তের দিদির বয়ানও রেকর্ড করা হয়েছে বলে সূত্রের খবর। যদিও সিবিআইয়ের তরফে এখনও পর্যন্ত তদন্ত শুরু করার কথা অফিশিয়ালি ঘোষণা করা হয়নি।

[আরও পড়ুন: করোনা চিকিৎসার লাগামছাড়া বিল! বেসরকারি হাসপাতালগুলিকে ‘রক্তচোষা’ বলে কটাক্ষ রুদ্রনীলের]

প্রসঙ্গত, সুশান্তের বাবা আগেই পাটনার রাজীবনগর থানায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ জানিয়েছিলেন। তাঁর অভিযোগ ছিল, রিয়া এবং তাঁর পরিবার সুশান্তের টাকা আত্মসাৎ করে তাঁকে নিজের পরিবার থেকে দূরে সরিয়ে রেখেছিলেন। এমনকী মোটা অঙ্কের টাকা তাঁর অ্যাকাউন্ট থেকে সরিয়েও নিয়েছেন। শুধু তাই নয়, ছেলেকে মানসিক অবসাদের ওষুধের ওভারডোজ দেওয়ারও অভিযোগ এনেছিলেন তিনি রিয়ার বিরুদ্ধে। সূত্রের খবর, অভিনেতার পরিবারের তরফে ওঠা এই যাবতীয় বিষয়গুলি খতিয়ে দেখবে সিবিআই।

সুশান্তকে সত্যিই মানসিক অবসাদের ওষুধ অতিরিক্ত মাত্রায় খাওয়ানো হত কিনা, সেই বিষয়টিও ফরেন্সিক বিশেষজ্ঞ এবং চিকিৎসকদের সঙ্গে আলোচনা করে খতিয়ে দেখবেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। সুশান্তের অটোপসি রিপোর্ট নিয়েও আলোচনা করা হবে ফরেন্সিক বিভাগের সঙ্গে। সুপ্রিম নির্দেশের আগেই কি তাহলে সুশান্ত মৃত্যুর তদন্ত করা শুরু করে দিয়েছে সিবিআই? স্বাভাবিকভাবে এই প্রশ্নও উঠছে। আজ ১১ আগস্ট সুশান্ত মামলায় কেন্দ্রীয় সরকারের সিবিআই তদন্তের সুপারিশের রায় দেবে দেশের শীর্ষ আদালত। আপাতত শীলমোহর পড়ার অপেক্ষাতেই রয়েছেন অভিনেতার অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘অ্যাম্বুল্যান্সেও বেঁচে ছিলেন সুশান্ত, এটা খুন!’, বিস্ফোরক দাবি চালকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement