BREAKING NEWS

১৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  বুধবার ২৭ মে ২০২০ 

Advertisement

অঙ্কুশকে ‘খালপাড়ার শাহরুখ’ বললেন ঐন্দ্রিলা! কোয়ারেন্টাইনে তারকাজুটির মজার কাণ্ডকারখানা

Published by: Sandipta Bhanja |    Posted: April 2, 2020 7:24 pm|    Updated: April 2, 2020 7:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গান গাইতে গাইতে রোম্যান্টিক মুড নিয়ে শুধু কাছে গিয়েছিলেন, ব্যস, তাতেই ঘটল বিপত্তি! অঙ্কুশকে ঝাঁটাপেটা করে দূর দূর করে তাড়ালেন ঐন্দ্রিলা। আর প্রেমিকার অমন রুদ্রমূর্তি দেখে অঙ্কুশও পালালেন ময়দান ছেড়ে। সে কী কাণ্ড! অভিনেতার শেয়ার করা ভিডিও দেখে তো এমনটাই বলছেন অনুরাগীরা। তাহলে কী প্রেম ঘুচল? আজ্ঞে না! ওটা প্রেমিক-প্রেমিকার খুনসুঁটি আসলে। 

লকডাউনের জেরে জারি হয়েছে কড়া সতর্কতা। ছবির যাবতীয় কাজ, শুটিং সব বাতিল। তাই তারকারাও আপাতত বিরতিতে রয়েছেন। এমন সময়েই তাঁদের কোয়ারেন্টাইন পর্বের এক মজার ভিডিও শেয়ার করলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। আদতে এই বিশ্বজুড়ে কঠিন পরিস্থিতির সামাল দিতে বিষেশজ্ঞরা সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দিয়েছেন। শুধু তাই নয়, এই সময়ে সেলফ আইসোলেশনে থাকাটাই যে বুদ্ধিমত্তার কাজ, সেকথাও জানিয়েছে বিশ্বের তাবড় তাবড় স্বাস্থ্য সংস্থাগুলি। তাই বোধহয় নেহাত সামাজিক বার্তা দিতেই মজার ছলে এক ভিডিও শুট করে ফেললেন টলিউডের অন্যতম দুষ্টু-মিষ্টি জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। বিশেষজ্ঞদের পরামর্শ মেনে না হয় একটু বিরহ যাপনই চলুক! তবে অঙ্কুশ-ঐন্দ্রিলার এই খুনসুঁটির ভিডিও দেখে যে বেশ মজেছেন নেটিজেনরা, তা পোস্টের কমেন্ট সেকশনে চোখ রাখলেই বোঝা যাবে। প্রসঙ্গত, ভিডিওতে রসিকতা করে অঙ্কুশকে ‘খালপাড়ার শাহরুখ খান’ বলেও ডাকলেন ঐন্দ্রিলা।

ankush

 

[আরও পড়ুন: ‘আমরা সকলেই নতুন ভোরের অপেক্ষায়’, কঠিন সময়ে ভাল থাকার পাসওয়ার্ড দিলেন আবির]

কড়া সতর্কতা জারি হয়েছে, যাতে কেউ বাড়ির বাইরে পা রাখতে না পারেন। যেন সবকিছু থমকে গিয়েছে! বিশ্বজুড়ে তারকারা আপাতত প্রত্যেকেই সেল‌ফ কোয়ারেন্টাইনে। কেউ বই পড়ছেন, আবার পছন্দের মানুষকে রেঁধে-বেড়ে খাওয়াচ্ছেন, কেউ গান গাইছেন তো কেউ বা আবার লেগে পড়েছেন বাসনমাজা, ঘর সাফাইয়ের কাজে। এককথায় বলতে গেলে, সময়ের অভাবে যেসমস্ত কাজ তাঁরা এতদিন করার সুযোগ পাচ্ছিলেন না, এখন গৃহবন্দি হওয়ার জেরে সেসব সুদে-আসলে মিটিয়ে নিচ্ছেন। মজার মজার কাণ্ড-কারখানাও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ঘরবন্দি অনুরাগীরাও মজেছেন।

[আরও পড়ুন:‘গেঁন্দাফুল’ গানে নাচের চ্যালেঞ্জ নিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মনামী ঘোষ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement