৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘গেঁন্দাফুল’ গানে নাচের চ্যালেঞ্জ নিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মনামী ঘোষ

Published by: Sandipta Bhanja |    Posted: April 2, 2020 12:10 pm|    Updated: April 2, 2020 12:27 pm

Tollywood actress Manami Ghosh took challenge on 'Genda Phool'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বড় লোকের বিটি লো, লম্বা লম্বা চুল, এমন মাথায় বেঁধে দেবো লাল গেঁদাফুল…” এই এখন সুপারহিট। না তবে, বাংলার মাটির আসল গানটি নয়, বরং ব়্যাপার বাদশা ও পায়েল দেবের গাওয়া নয়া মোড়কে ‘গেঁন্দাফুল’-এই মজেছেন নেটিজেনরা। যে গান নিয়ে চর্চা-সমালোচনাও কিছু কম হয়নি। তবে কারণ যাই হোক নবপ্রজন্মের শ্রোতাদের একাংশের এই গান যে বেশ মনে ধরেছে, তা বলাই যায়। আর এত শোরগোলের মাঝেই গোল হাঁকিয়ে বসলেন অভিনেত্রী মনামী ঘোষ। বহুল চর্চিত এই গানে কোমর দুলিয়েই পুরুষ হৃদয়ে হিল্লোল তুলেছেন।

ব়্যাপার বাদশার ভিডিওতে খোলা চুলে লাল পাড় শাড়ি পড়ে এক্কেবারে বঙ্গললনা বেশে ধুনুচি নিয়ে নাচতে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। সেই নাচ ইতিমধ্যেই নজর কেড়েছে সকলের। এবার এই ‘গেঁন্দাফুল’ গানেই নাচের চ্যালেঞ্জ নিলেন টলিউড অভিনেত্রী মনামী ঘোষ। হোম কোয়ারেন্টাইনে থেকে নিজের মতো করে সময় কাটাচ্ছেন নায়িকা। কিছুদিন আগেই ‘যদি তোর ডাক শুনে কেউ না আসে’ গানটির সঙ্গে নাচ করেছিলেন। আসলে নাচতে খুবই ভালবাসেন মনামী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছিল। তাই এবার গৃহবন্দি থেকেই অনুরাগীদের উপহার দিলেন হিট ‘গেঁন্দাফুল’ গানের ‘মনামী ভার্সন’।

নিজের মতো করেই কোরিওগ্রাফ করলেন। পরনে হলুদ আর গোলাপি কম্বিনেশনের শাড়ি। কপালে লাল টিপ। খোলা চুলে যেন ‘গেঁন্দাফুল’-এই ঝড় তুললেন অভিনেত্রী মনামী। উল্লেখ্য, মেদহীন ঈর্ষনীয় চেহারায় গানের সঙ্গে নাচের প্রতিটি স্টেপ দারুণ মানানসই। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে সেই নাচ আপলোড করেছেন।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় মার্চ মাসের পুরো রোজগার ত্রাণ তহবিলে দিলেন ইউটিউবার ভুবন বাম]

প্রসঙ্গত, করোনা নিয়ে কড়া সতর্কতা জারি গোটা দেশে। হলিউড, বলিউড তথা টলিউডে বন্ধ সমস্ত ছবির কাজ। বাতিল একাধিক ছবির শুটিং। কড়া সতর্কতা জারি হয়েছে, যাতে কেউ বাড়ির বাইরে পা রাখতে না পারেন। যেন সবকিছু থমকে গিয়েছে! বিশ্বজুড়ে তারকারা আপাতত প্রত্যেকেই সেল‌ফ কোয়ারেন্টাইনে। কেউ বই পড়ছেন, আবার পছন্দের মানুষকে রেঁধে-বেড়ে খাওয়াচ্ছেন, কেউ গান গাইছেন তো কেউ বা আবার লেগে পড়েছেন বাসনমাজা, ঘর সাফাইয়ের কাজে। এককথায় বলতে গেলে, সময়ের অভাবে যেসমস্ত কাজ তাঁরা এতদিন করার সুযোগ পাচ্ছিলেন না, এখন গৃহবন্দি হওয়ার জেরে সেসব সুদে-আসলে মিটিয়ে নিচ্ছেন। মজার মজার কাণ্ড-কারখানাও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ঘরবন্দি অনুরাগীরাও মজেছেন। সেই তালিকায় নবতম সংযোজন ‘গেঁন্দাফুল’ গানে মনামী ঘোষের নাচ।

[আরও পড়ুন: ‘কোথাও ওঁর নাম ছিল না’, বিতর্কে জড়িয়ে রতন কাহারকে সাহায্যের ইচ্ছেপ্রকাশ ব়্যাপার বাদশার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে