Advertisement
Advertisement
Sonakshi-Zaheer Wedding

কেমন হবে সোনাক্ষী-জাহিরের সংসার? জানালেন সংখ্যাতত্ত্ববিদ

আজই সোনাক্ষী-জাহিরের চার হাত এক হবে!

Celebrity numerologist predicts Sonakshi Sinha-Zaheer Iqbal's compatibilty Wedding
Published by: Suparna Majumder
  • Posted:June 23, 2024 9:16 am
  • Updated:June 23, 2024 9:16 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেজে উঠেছে শত্রুঘ্ন সিনহার বাড়ি ‘রামায়ণ’। সূত্রের খবর মানলে, আজ সোনাক্ষী ও জাহিরের বিয়ে (Sonakshi-Zaheer Wedding)। শনিবারই বিয়ের আগের পুজো হয়েছে। মায়ের সঙ্গে সেই পুজোয় যোগ দিয়েছেন সোনাক্ষী। আজ চার হাত এক হওয়ার পালা। কেমন হবে সোনাক্ষী-জাহিরের সংসার? আভাস দিলেন সেলিব্রিটি নিউমারোলজিস্ট অর্থাৎ সংখ্যাতত্ত্ববিদ গৌতম আজাদ।

Sonakshi-Zaheer-new

Advertisement

‘ভাইরাল ভায়ানি’কে গৌতম যা জানিয়েছেন সেই অনুযায়ী, সোনাক্ষীর জন্ম তারিখ ০২/০৬/১৯৮৭ যোগ করলে হয় ৩৩। অর্থাৎ অভিনেত্রীর বার্থ নম্বর ৬। জন্ম সূত্রে অভিনেত্রীর রাশি মিথুন হলেও তাঁর ব্যক্তিত্ব বায়ুর মতো। অন্যদিকে জাহিরের জন্ম তারিখ ১০/১২/১৯৮৮। আর সেই হিসেবে তাঁর রাশি ধনু এবং ব্যক্তিত্ব আগুনের ন্যায়। বায়ুর প্রভাবে আগুন উজ্জ্বল হয়। পায় শক্তি। তেমনই হবে সোনাক্ষী-জাহিরের সম্পর্ক। প্রাণবন্ত ও তেজোময় হবে তাঁদের রসায়ন।

Advertisement

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: জাহিরকে বিয়ের পর ইসলাম ধর্ম গ্রহণ করবেন সোনাক্ষী! কী বলছেন নায়িকার হবু শ্বশুর?]

বেশ কয়েক বছর ধরেই জাহির ইকবালের সঙ্গে প্রেম সোনাক্ষীর। এ নিয়ে সরাসরি কখনও কিছু বলেননি অভিনেত্রী। তবে জাহিরের সঙ্গে নানা পার্টি, রেস্তরাঁয় দেখা গিয়েছে তাঁকে। আবার সোশাল মিডিয়াতেও এক সঙ্গে ছবি পোস্ট করেছেন দুজন। লোকসভা ভোট শেষ হওয়ার পরই সোনাক্ষীর বিয়ের গুঞ্জন শোনা যায়। প্রথমে শোনা যাচ্ছিল, মেয়ের বিয়ে নিয়ে খুশি নন শত্রুঘ্ন সিনহা। তবে হবু জামাইয়ের সঙ্গে দেখা করে এই জল্পনাকে ‘খামোশ’ করিয়ে দেন বলিউডের শটগান।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

জাহিরের বাবা ইকবাল রতনসি আবার এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হিন্দু বা মুসলিম রীতি মেনে সোনাক্ষী ও জাহিরের বিয়ে হচ্ছে না। তাঁরা সিভিল ম্যারেজ করছেন। অর্থাৎ আইনিভাবেই মনের মানুষকে বিয়ে করছেন বলিউডের ‘দাবাং’ গার্ল। শোনা যাচ্ছে, ফ্যাশন ডিজাইনার আবু জানিরে সারারা পোশাকেই সেজে উঠবেন সোনাক্ষী। আর অন্যদিকে, মণীশ মালহোত্রার গলাবন্ধ কুর্তায় দেখা যাবে জাহির ইকবালকে।বলিউডের তারকা যুগলের এই বিয়ের অতিথি তালিকাতেও রয়েছে বড় চমক। সূত্রের খবর মানলে, বিয়েতে বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে সলমন খানকে। শোনা যাচ্ছে, সোনাক্ষীর আবদারে নাকি তিনি পারফর্মও করবেন। এছাড়াও, সঞ্জয় লীলা বনশালির ‘হীরামাণ্ডি’ সিরিজের পুরো স্টারকাস্ট থাকবেন সোনাক্ষীর এই বিয়েতে।

[আরও পড়ুন: ‘প্রেম শেষ, আর চাই না…’, কেন এমন কথা বললেন মিথিলা?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ