BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মাদক মামলায় গ্রেপ্তার বিবেক ওবেরয়ের শ্যালক, ৪ মাস ধরে ছিলেন ফেরার

Published by: Suparna Majumder |    Posted: January 12, 2021 4:36 pm|    Updated: January 12, 2021 5:30 pm

Central Crime Branch police of Bengaluru Vivek Oberoi's brother-in-law Aditya Alva in Sandalwood drug case| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় গ্রেপ্তার করা হল বিবেক ওবেরয়ের (Vivek Oberoy) শ্যালক আদিত্য আলভাকে। চার মাসেরও বেশি সময় ধরে ফেরার ছিলেন আদিত্য। সোমবার রাতে চেন্নাই থেকে তাঁকে গ্রেপ্তার করে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (CCB)। এ কথা জানান বেঙ্গালুরুর যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) সন্দীপ পাতিল।

কর্ণাটকের প্রাক্তন মন্ত্রী তথা প্রয়াত রাজনীতিবিদ জীবারাজ আলভার ছেলে আদিত্য। তাঁর বোন প্রিয়াঙ্কার সঙ্গে ২০১০ সালে বিবেক ওবেরয়ের বিয়ে হয়। মাস চারেক আগে স্যান্ডেলউড মাদক মামলায় (Sandalwood drug case) আদিত্যর নাম জড়ায়। অভিযোগ, বেঙ্গালুরুতে হাউস অফ লাইফ রিসর্টে রেভ পার্টির আয়োজন করতেন আদিত্য। এই রিসর্টের মালিক তিনি। রিসর্টে আয়োজিত পার্টির মাধ্যমেই মাদকের কারবার চলত। ঘটনায় বীরেন খান্না নামে রেভ পার্টির এক উদ্যোক্তাকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। বীরেনই নাকি হাই প্রোফাইল অতিথিদের ওই পার্টিতে আনার ব্যবস্থা করত। স্যান্ডেলউড মাদক মামলায় ইতিমধ্যেই কন্নড় সিনেমা জগতের একাধিক নাম জড়িয়েছে। অভিনেত্রী রাগিণী দ্বিবেদী এবং সঞ্জনা গালরানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। কন্নড় সিনেমার প্রযোজক শিবপ্রকাশ চিপ্পিকেও গ্রেপ্তার করা হয়েছে। আর একাধিক নাম পুলিশের সন্দেহের তালিকায় রয়েছে বলে খবর।

[আরও পড়ুন: স্বামী বিবেকানন্দর জন্মদিনের পোস্টারে অভিষেকের মুখ! ছবি পোস্ট করে বিদ্রুপ শ্রীলেখার]    

মাদক মামলায় নাম জড়ানোর পর থেকেই ফেরার ছিলেন আদিত্য আলভা। ফেরার থাকাকালীনই আইনজীবী মারফত সুপ্রিম কোর্টে অগ্রিম জামিনের আবেদন জানিয়েছিলেন। সেই আবেদন খারিজ হয়ে যায়। সূত্রের খবর, আদিত্যর এক ঘনিষ্ঠ ব্যক্তির মোবাইলে আড়ি পেতেছিলেন ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। তাঁরা জানতে পারেন চেন্নাইয়ে লুকিয়ে রয়েছেন বিবেক ওবেরয়ের শ্যালক। সেখান থেকেই গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। আপাতত জিজ্ঞাসাবাদ চলছে। শেষে NDPS আদালতে তোলা হবে আদিত্য আলভাকে (Aditya Alva)। উল্লেখ্য, স্যান্ডেলউড মাদক মামলায় এখনও পর্যন্ত প্রায় ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  

[আরও পড়ুন: নেটদুনিয়ায় ভাইরাল হওয়া বিরুষ্কার মেয়ের ছবিটি ভুয়ো, এবার সামনে এল সন্তানের নাম!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে