BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া বিরুষ্কার মেয়ের ছবিটি ভুয়ো, এবার সামনে এল সন্তানের নাম!

Published by: Sulaya Singha |    Posted: January 12, 2021 3:49 pm|    Updated: January 12, 2021 4:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কার কোল আলো করে এল লক্ষ্মী। এই দেখুন মা ও মেয়ের ছবি। সোমবার বিরাট কোহলি (Virat Kohli) সন্তান জন্মানোর সুখবর দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় একটি ছবি। যা দেখে অনেকেই বলতে শুরু করে দেয়, করিনাপুত্র তৈমুরের প্রতিদ্বন্দ্বী এসে গিয়েছে। যদিও সত্যিটা জানা গেল পরে।

গত আগস্টে তারকা দম্পতি জানিয়েছিলেন, ২০২১-এর জানুয়ারিতে দুই থেকে তিন হবেন তাঁরা। অবশেষে সোমবার কন্যাসন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। টুইট করে সবাইকে সে খবর জানান বাবা বিরাট। তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসতে থাকেন বিরুষ্কা। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আবার শুভেচ্ছা জানিয়ে মজা করে বলেন, স্বামী নিক তো তাঁর কাছে গোটা একটা ক্রিকেট টিমের আবদার জানিয়েছেন। বিরাটের ভাইও একটি বাচ্চার পায়ের ছবি পোস্ট করে দু’জনকে অভিনন্দন জানান। অনেকেই মনে করেছিলেন সেটিই হয়তো সোশ্যাল মিডিয়ায় দেওয়া বিরুষ্কার মেয়ের প্রথম ছবি। কিন্তু পরে জানা যায়, সেটি সদ্যোজাতর ছবি, এমন কোনও উল্লেখ ছিল না। প্রতীকী ছবি হিসেবেই দেওয়া হয়েছিল ছবিটি। তবে আরও একধাপ এগিয়ে ভাইরাল হয় অন্য একটি ছবি। যেখানে আবার দেখা যাচ্ছে মায়ের কোলে মেয়ে।

[আরও পড়ুন: অশ্বিনকে স্লেজিংয়ের জন্য অবশেষে ক্ষমা চাইলেন অজি অধিনায়ক পেইন]

সেই ছবি দিয়ে মুহূর্তে তৈরি হয়ে যায় একাধিক ভিডিও। সকলেই বলতে থাকেন, অনুষ্কার কোলেই শুয়ে খুদে। কিন্তু মঙ্গলবার সত্যিটা সামনে আসে। জানা যায়, এটি অনেক পুরনো একটি ছবি। গুগল সার্চ করলেই এটি পাওয়া যাবে। এবং ছবিতে যে মহিলাকে দেখা যাচ্ছে, তিনি অনুষ্কা নন। এমন খবরে খানিকটা হতাশই হয়েছেন বিরুষ্কার অনুরাগীরা। কারণ খুদে সেলেবকে দেখতে আরও খানিকটা অপেক্ষা করতেই হবে তাঁদের। অন্তঃসত্ত্বা থাকাকালীনই অনুষ্কা জানিয়েছিলেন তিনি তাঁর সন্তানকে ভারচুয়াল দুনিয়া থেকে দূরেই রাখতে চান। তাই অপেক্ষা কতখানি দীর্ঘায়িত হবে, তা বলা কঠিন।

তবে এরইমধ্যে শোনা যাচ্ছে তারকা দম্পতি নাকি মেয়ের নাম রাখতে পারেন আনভি। অনুষ্কা ও বিরাটের নামের অক্ষর নিয়েই হবে নামকরণ। সংস্কৃত ভাষায় আনভি নামের অর্থ নাকি লক্ষ্মী। আবার অরণ্যের দেবীকেও আনভি বলে। বিরাট ও অনুষ্কা দু’জনই পরিবেশ প্রেমী। সেই হিসেবেই এই নাম রাখতে পারেন বলে খবর। যদিও কোহলি পরিবারের তরফে এ নিয়ে কিছু জানানো হয়নি এখনও।

[আরও পড়ুন: চোটের জন্য শেষ টেস্টে খেলতে পারবেন না বুমরাহও! দল বাছতে হিমশিম ভারতীয় শিবির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement