১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘Being Human’ নিয়ে বিপাকে সলমন, প্রতারণার অভিযোগে অভিনেতাকে তলব পুলিশের

Published by: Sayani Sen |    Posted: July 9, 2021 8:50 am|    Updated: July 9, 2021 9:45 am

Chandigarh police summoned Salman Khan and his sister ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার প্রতারণার অভিযোগ উঠল সলমন খানের (Salman Khan) বিরুদ্ধে। ভাইজানের পাশাপাশি তাঁর বোন আলভিরা-সহ আরও ৬ জনের বিরুদ্ধেও উঠছে একই অভিযোগ। চণ্ডীগড় থানায় তলব করা হয়েছে তাঁদের। আগামী ১৩ জুলাই থানায় তাঁদের তলব করা হয়েছে।

অরুণ গুপ্তা নামে এক ব্যবসায়ী বলিউডের ভাইজান, তাঁর বোন-সহ আরও ৬ জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। ঠিক কী অভিযোগ রয়েছে? ওই ব্যবসায়ীর দাবি, গত ২০১৮ সালে প্রায় ২-৩ কোটি টাকা খরচ করে ‘বিইয়িং হিউম্যান’-এর (Being Human) একটি এক্সক্লুসিভ স্টোর খোলেন। সংস্থার তরফে ওই শোরুমটির প্রোমোশন এবং জিনিসপত্র সম্পর্কে ক্রেতাদের বোঝানোর জন্য কর্মীও দেওয়া হবে বলেই ওই ব্যবসায়ীকে আশ্বাস দেওয়া হয়েছিল। ব্যবসায়ীর দাবি, সলমন খান নিজে উপস্থিত থেকে ওই শোরুমটির প্রমোশন করবেন বলেও আশ্বাস দেওয়া হয়। তবে অভিযোগ, শোরুমে এখনও পর্যন্ত সামগ্রী পৌঁছনো হয়নি। কর্মী সরবরাহও করা হয়নি। তাঁকে কার্যত ঠকানো হয়েছে বলেই দাবি ওই ব্যবসায়ীর। বারবার সংস্থার সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করেও কোনও সুরাহা হয়নি। বাধ্য হয়ে ২০২০ সালে ওই এক্সক্লুসিভ স্টোরটি তিনি বন্ধ করে দেন।

[আরও পড়ুন: OMG! নুসরতের ইনস্টাগ্রামে যশের পোষ্যের ভিডিও! একসঙ্গে থাকছেন নাকি দু’জনে?]

বিপুল অঙ্কের টাকা বিনিয়োগের পরেও কোনও লাভ না হওয়ায় কার্যত মাথায় হাত ওই ব্যবসায়ীর। এই পরিস্থিতিতে চণ্ডীগড় থানার দ্বারস্থ হন ওই ব্যবসায়ী। সলমন খান, তাঁর বোন আলভিরা-সহ আরও ছ’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে নড়েচড়ে বসেছে প্রশাসন। আগামী ১৩ জুলাই তলব করা হয়েছে তাঁদের। আদৌ সলমন খান, তাঁর বোন-সহ অন্যান্যরা থানায় হাজিরা দেন কিনা, সেদিকেই নজর সকলের। তবে তাঁরা হাজিরা না দিলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে পারে পুলিশ। 

[আরও পড়ুন: হিন্দু নাম নিয়ে টাকা রোজগার করেছেন দিলীপ কুমার! বিজেপি নেতার মন্তব্যে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement