BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! নুসরতের ইনস্টাগ্রামে যশের পোষ্যের ভিডিও! একসঙ্গে থাকছেন নাকি দু’জনে?

Published by: Suparna Majumder |    Posted: July 8, 2021 9:16 pm|    Updated: July 8, 2021 10:01 pm

Is that Yash Dasgupta's pet's video on Nusrat Jahan's Instagram story! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গেই নাকি থাকছেন অন্তঃসত্ত্বা নুসরত জাহান (Nusrat Jahan)। এমন গুঞ্জন আগে থেকেই ছিল। তাতে ঘৃতাহুতি পড়ল নুসরতের সাম্প্রতিক ইনস্টাগ্রাম (Instagram) স্টোরির সৌজন্যে। কিছুদিন আগেই নিজের পোষ্য কুকুরের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন যশ। তেমনই একটি সারমেয়র ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন নুসরত। তাতে আবার লিখলেন “Happy Us… শুভ সন্ধ্যা”।

Instagram Story of Nusrat Jahan

[আরও পড়ুন: ‘সব কিছু সাদা-কালোর মতো সহজ নয়’, নতুন পোস্টে কীসের ইঙ্গিত দিলেন শ্রাবন্তী?]

নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্কে ভাঙনের কিছুদিন পর থেকেই যশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার খবর ছড়াতে থাকে। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা না বললেও একাধিকবার একই ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন দু’জনে। একে অন্যের তোলা ছবি পোস্ট করেছেন। আবার নসুরতের ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারেও তাঁর পাশে ছিলেন যশ। এমন পরিস্থিতিতেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। জানা যায়, সেপ্টেম্বরে সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী-সাংসদ। তখনই নিখিল জানিয়ে দিয়েছিলেন, নুসরতের সন্তানের বাবা তিনি নন। এরপরই অনেকে অভিনেত্রীর সন্তানের বাবা হিসেবে যশ দাশগুপ্তর নাম উল্লেখ করেছিলেন।

এমত অবস্থায় গত রবিবারই পোষ্যের সঙ্গে ছবিটি পোস্ট করেছিলেন যশ। তার সঙ্গে ইনস্টাগ্রামে একাধিকবার স্টোরিও শেয়ার করেছেন। এবার নুসরতের ইনস্টাগ্রামে দেখা গেল অবিকল তেমনই একটি সারমেয়। তাতে আবার আনন্দে থাকার বার্তাও দিয়েছেন অভিনেত্রী-সাংসদ।  নুসরতের এই পোস্ট দেখার পরই অনেকে দাবি করছেন, পোষ্যটি যশেরই এবং নুসরত-যশ একই ফ্ল্যাটে থাকছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

এর মধ্যেই আবার শোনা যাচ্ছে ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন যশ দাশগুপ্ত। শোনা যাচ্ছে, জনপ্রিয় এক টিভি চ্যানেলের গানের রিয়ালিটি শোতে নাকি সঞ্চালক হিসেবে দেখা যেতে পারে অভিনেতাকে।

[আরও পড়ুন: মাত্র ৪ মাসেই মোহভঙ্গ! রাজনীতি ছাড়লেন বিজেপির তারকা নেত্রী তনুশ্রী চক্রবর্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement