BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘সব কিছু সাদা-কালোর মতো সহজ নয়’, নতুন পোস্টে কীসের ইঙ্গিত দিলেন শ্রাবন্তী?

Published by: Akash Misra |    Posted: July 8, 2021 6:11 pm|    Updated: July 8, 2021 6:11 pm

Srabanti Chatterjee new instagram post goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোশন সিংয়ের সঙ্গে সম্পর্ক ফিকে হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে নানারকম পোস্ট করে থাকেন শ্রাবন্তী। সম্পর্ক নিয়ে স্পষ্ট কিছু না বলে বরং আকারে ইঙ্গিতে বুঝিয়ে দেন তাঁর সম্পর্ক নিয়ে অবস্থান। এবারটিও এরকম করলেন শ্রাবন্তী। এক ইঙ্গিতবাহী পোস্টে শ্রাবন্তী যেন নিজের সম্পর্কের আসল রংকে তুলে ধরলেন সবার কাছে।

শ্রাবন্তী একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেল শ্রাবন্তীর একটি সাদা-কালো ছবি। সেই ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখলেন, ‘সব কিছু সাদা কালোর মতো সহজ হয় না!’ শ্রাবন্তীর এই নতুন পোস্ট দেখে অনেকেই মনে করছেন, ভালবাসা, সম্পর্ক নিয়েই এই জটিল পোস্ট করেছেন অভিনেত্রী। হয়তো বার বার প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়াকে সাদা-কালো রঙে রাঙাতে চান তিনি। জীবনের বাদ বাকি রংকে আপাতত তিনি নিজের কাছে গোপন রেখেছেন।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা কৃতি শ্যানন! ‘মিমি’র শুটিং ফ্লোর থেকে ফাঁস হল বেবি বাম্পের ছবি]

শ্রাবন্তী যখনই কিছু পোস্ট করেন তখন নেটিজেনরা যেন হামলে পড়েন। শ্রাবন্তী ট্রোল হয়েছেন বহুবার। তাই তো ইনস্টাগ্রামে নিজের কমেন্ট বক্স লিমিটেড রেখেছেন অভিনেত্রী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

টলিপাড়ায় গুঞ্জন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেমে মত্ত শ্রাবন্তী। কয়েকদিন আগে অভিরূপের জন্মদিনে শ্রাবন্তীর ছবিও ভাইরাল হয়েছিল নেটপাড়ায়। তারপর থেকেই যেন রোশনের সঙ্গে সম্পর্কটা আরও তিক্ত হয়ে পড়ে। রোশন-শ্রাবন্তী দুই তরফেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় পোস্ট যুদ্ধ । তবে আপাতত সম্পর্ক নিয়ে ইঙ্গিতবাহী পোস্ট দিলেও, মুখে কিন্তু একেবারেই কুলুপ এঁটেছেন শ্রাবন্তী ও রোশন দুজনেই।

[আরও পড়ুন: ‘প্রেম করছি, তবে বিয়ে করব মা-বাবার পছন্দসই পাত্রকেই’! অকপট তাপসী পান্নু]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement