Advertisement
Advertisement
Kangana Ranaut

কঙ্গনার প্রেমে পাগল ছিলেন চিরাগ পাসওয়ান! ১১ বছর আগে ঠিক কী ঘটে?

দুই 'হবু সাংসদে'র এই সিনেমা দেখেছেন?

Chirag Paswan Fell in Love With Kangana Ranaut In This Film Before Winning Lok Sabha Elections
Published by: Sandipta Bhanja
  • Posted:June 5, 2024 5:08 pm
  • Updated:June 5, 2024 5:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) প্রেমে পাগল ছিলেন চিরাগ পাসওয়ান (Chirag Paswan)! ‘ক্যুইন’-এর বলিউড সফর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন হয় না! তবে জানেন কি, রামবিলাসপুত্র তথা বর্তমান লোক জনশক্তি দলের নেতা রাজনীতির ময়দানে অবতরণের আগে একসময়ে ফিল্মি কেরিয়ারেও ভাগ্যপরীক্ষা করতে বলিউডে পা রেখেছিলেন? শুধু তাই নয়, এক দশক আগে কঙ্গনার সঙ্গে একটি ছবিতে জুটিও বেঁধেছিলেন চিরাগ পাসওয়ান।

চব্বিশের লোকসভা ভোটে (Lok Sabha Elections 2024) নবীন প্রজন্মের রাজনীতিকদের মধ্যে নিঃসন্দেহে উজ্জ্বল মুখ কঙ্গনা রানাউত এবং চিরাগ পাসওয়ান। বিহারের হাজিপুর কেন্দ্র থেকে ৫৩ শতাংশ ভোট নিয়ে জয়ী হয়েছেন রামবিলাসপুত্র। লোক জনশক্তি পার্টির নেতা চিরাগ ৬ লক্ষের বেশি ভোটে জিতেছেন লোকসভা ভোটে। এদিকে মাণ্ডি লোকসভা কেন্দ্রে রাজনীতির ‘নেপোকিড’ বিক্রমাদিত্য সিংকে হারিয়ে জয়ী ক্যুইন কঙ্গনা রানাউত। বিজেপির টিকিটে ৫ লক্ষেরও বেশি ভোটে জিতে সাংসদ পদে বসতে চলেছেন হিমাচলের ভূমিকন্যা। রাজনীতির ময়দানে পা দিয়েই বিরোধী শিবিরকে যে একেবারে ধরাশায়ী করে দিয়েছেন ‘মণিকর্নিকা’। এই ‘হবু সাংসদ’ অতীতে একসঙ্গে একবার সিনেমার জন্য জুটিও বেঁধেছিলেন। কঙ্গনা-চিরাগের সেই ছবির কথা সম্ভবত অনেকেই জানেন! লোকসভা ভোটে জয়ী দুই প্রার্থীর মার্কশিটে নম্বরের বহর দেখে এবার সেই অতীতকথাই বর্তমানে প্রাসঙ্গিক।

Advertisement

[আরও পড়ুন: ‘জবাব দিয়েছে আমার ঘাটাল’, হ্যাটট্রিক করে প্রথম প্রতিক্রিয়া জয়ী দেবের]

Advertisement

সালটা ২০১১। সেই বছরই ‘মিলে না মিলে হাম’ সিনেমার সুবাদে বলিউড অভিষেক হয় চিরাগ পাসওয়ানের। আর প্রথম ছবিতেই নায়িকা কঙ্গনা রানাউত। যিনি তখন বলিউডে বেশ কয়েকটি সিনেমা করে ফেলেছেন। তনভীর খান পরিচালিত সেই ছবিতে টেনিস খেলোয়ারের চরিত্রে অভিনয় করেছিলেন চিরাগ। আর তাঁর প্রেমিকা অনীষার ভূমিকায় ছিলেন কঙ্গনা রানাউত। চিত্রনাট্যের খাতিরেই কঙ্গনার সঙ্গে প্রেমবন্ধনে আবদ্ধ হতে হয় চিরাগ পাসওয়ানকে। এক দশক আগের সেই সিনেমা যদিও বক্সঅফিসে ‘খেল’ দেখাতে পারেনি। কনটেন্ট ভালো থাকলেও ট্রিটমেন্টের জেরে ব্যবসায় ভরাডুবি ঘটে ‘মিলে না মিলে হাম’ ছবির। প্রথমবারেই ফ্লপ হওয়ার জেরে আর বলিউডমুখো হননি চিরাগ পাসওয়ান। তার পর রাজনীতিতে যোগ দেন। কাকতালীয়ভাবে সিনেপর্দার সেই জুটি এবার রাজনীতির ময়দানেও এনডিএ জোটে একছাতার তলাতেই থাকছেন।

[আরও পড়ুন: ভালোবাসায় ঘাটাল জিতে দেব জিতিয়ে দিলেন রাজনীতির সৌজন্যকেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ