Advertisement
Advertisement
Chiranjeet Chakraborty

মুখ্যমন্ত্রীর কাছে প্রেক্ষাগৃহের অনুরোধ চিরঞ্জিতের, কেন হচ্ছে না? মুখ খুললেন তারকা

রাখঢাক করেই বললেন কথা।

Chiranjeet Chakraborty opens up about his 'Sunandan' dream at Barasat
Published by: Suparna Majumder
  • Posted:April 17, 2024 10:43 am
  • Updated:April 17, 2024 4:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখঢাক করে কথা বলেন না চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty)। অভিনয় থেকে রাজনৈতিক কেরিয়ার, সবেতেই স্পষ্টভাবে নিজের বক্তব্য জানান। এবার বারাসতের প্রেক্ষাগৃহ নিয়ে সোচ্চার হলেন তারকা রাজনীতিবিদ। তাঁর বহুদিনের স্বপ্ন বারাসতে একটি প্রেক্ষাগৃহ তৈরি করার। মুখ্যমন্ত্রীকে একথা একাধিকবার জানিয়েছেন। কিন্তু লাভ হচ্ছে না বলেই দাবি তৃণমূল বিধায়কের।

Chiranjeet

Advertisement

২০১১ সালে তৎকালীন বাম সরকারের পতনের অন্যতম কাণ্ডারি ছিলেন চিরঞ্জিৎ। সেবারই প্রথম বারাসতের বিধায়ক হন তিনি। তার পর থেকে এখনও পর্যন্ত এই আসন নিজের দখলে রেখেছেন। মাঝে রাজনীতি ছাড়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিন্তু তা করা সম্ভব হয়নি।

Advertisement

[আরও পড়ুন: ‘আমার সন্তানের বাবা রবি কিষেণ’, বিস্ফোরক লখনউয়ের মহিলা ]

এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে প্রেক্ষাগৃহের কথা বলেন টলিউডের তারকা। জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর প্রিয় নেত্রী। তাঁকে বারবার বারসতে পৃেক্ষাগৃহ তৈরির অনুরোধ করেছেন। কিন্তু সরকারের তরফ থেকে এখনও পর্যন্ত কোনও সদিচ্ছা প্রকাশ করা হয়নি।

আগামীতে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ প্রোডাকশন হাউসের প্রযোজনায় তৈরি ‘দাবাড়ু’ সিনেমায় দেখা যাবে চিরঞ্জিৎকে। ‘দাবাড়ু’র সৌজন্যেই কুড়ি বছর পরে ‘উইন্ডোজ’-এর সঙ্গে কাজ করলেন তিনি আর বহুদিন পর তাঁকে দেখা গেল টলি ক্যুইন ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে।  বাংলার গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের জীবনের অনুপ্রেরণায় ছবির গল্প সাজিয়েছেন পরিচালক পথিকৃৎ বসু। চিরঞ্জিৎ-ঋতুপর্ণা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপঙ্কর দে, কৌশিক সেন, খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসুর মতো অভিনেতা। ছবিতে সূর্যশেখরের ছোটবেলার ভূমিকায় দেখা যাবে খুদে অভিনেতা সমদর্শী সরকারকে। কিশোর সূর্যর চরিত্রে অর্ঘ্য বসু রায়। গরমের ছুটির মাঝে মুক্তি পাবে ‘দাবাড়ু’। তারিখ ১০ মে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Windows Production (@windowsproduction)

[আরও পড়ুন: অযোধ্যা ছাড়াও দেশের এই ৪ স্থানে রয়েছে রামায়ণের ছোঁয়া, রামনবমীতে যাবেন বেড়াতে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ