৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নেটফ্লিক্সে নয়া রেকর্ড গড়ল ‘এক্সট্রাকশন’, দর্শকদের ধন্যবাদ জানালেন ক্রিস হেমসওয়ার্থ

Published by: Sandipta Bhanja |    Posted: May 3, 2020 8:45 pm|    Updated: May 3, 2020 8:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৩ এপ্রিল ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘এক্সট্রাকশন’। আর মুক্তির চার সপ্তাহের মধ্যেই রেকর্ড সংখ্যক দর্শক দেখে ফেলল এই সিনেমা। সম্প্রতি, নেটফ্লিক্সের তরফে প্রকাশিত এক রিপোর্টে দেখা গেল ইতিমধ্যেই ৯ কোটি পরিবার দেখে ফেলেছে এই সিনেমা। আরেকটু বিশদে বললে, ‘এক্সট্রাকশন’-এর আগে মুক্তি পাওয়া ‘মার্ডার মিস্ট্রি’ এবং ‘সিক্স আন্ডারগ্রাউন্ড’ ছবি দুটিও এত কম সময়ে এত সংখ্যক দর্শক দেখেননি। সেই প্রেক্ষিতে চার সপ্তাহেই ৯ কোটি পরিবারের কাছে পৌঁছে যাওয়াকেই নেটফ্লিক্সের নয়া রেকর্ড বলে ধরে নেওয়া হচ্ছে। দর্শকদের এই ভালবাসার জন্যেই নিজে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ।

হলিউডি এই অ্যাকশন থ্রিলার সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ক্রিস হেমসওয়ার্থ। রেকর্ড প্রসঙ্গে ‘থর’ অভিনেতার মন্তব্য, “যাঁরা এক্সট্রাকশন দেখেছেন, তাঁদের সকলকে অসংখ্য ধন্যবাদ আমাদের ছবিকে ওয়েব সিনেদুনিয়ার শীর্ষস্থানে পৌঁছে দেওয়ার জন্য। আমাদের পুরো টিমেরা পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।” এছাড়াও রয়েছেন তিন বলিউড অভিনেতা রণদীপ হুডা, পঙ্কজ ত্রিপাঠি এবং সতাফ ফিগার। এইপ্রথম হলিউড ছবিতে অভিনয় রণদীপ হুডার। প্রথম ছবিতেই ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে অ্যাকশন সিকোয়েন্সে বাজিমাত করেছেন রণদীপ।    

[আরও পড়ুন: জ্যাকলিনের ভোঁতা সংলাপ ও অভিনয়, জমল না ‘মিসেস সিরিয়াল কিলার’]

ক্রিস হেমসওয়ার্থ অভিনীত থ্রিলার অ্যাকশন ঘরানার এই ছবি নিয়ে দর্শকমনে প্রত্যাশা তো ছিলই প্রথম থেকে, ট্রেলার মুক্তির পর তা এই হলিউড ছবি নিয়ে উন্মাদনার পারদ চড়েছিল আরও বেশি করে। বিশেষত, ভারতীয় এবং বাংলাদেশের সিনেপ্রেমীদের মধ্যে। এর কারণটা নিশ্চয় আর আবাদা করে বলার অপেক্ষা রাখে না! ভারত এবং প্রতিবেশী দেশ বাংলাদেশে শুটিং হয়েছে স্যাম হারগ্রেভ পরিচালিত ‘এক্সট্রাকশন’। সিনেমার সিংহভাগ শুটিংই হয়েছে ঢাকা এবং তৎসংলগ্ন এলাকায়। প্রত্যন্ত অঞ্চলের দৃশ্যও উঠে এসেছে ছবিতে। ভারত ও বাংলাদেশের দুই ডাকাবুকো মাদক পাচারচক্রীর মূল পাণ্ডাদের মধ্যেকার লড়াই নিয়েই এই ছবির কাহিনি। অতঃপর ভারত এবং প্রতিবেশী দেশ বাংলাদেশে যে ‘এক্সট্রাকশন’ নিয়ে আলাদা একটা উত্তেজনা থাকবে, তা আগে থেকেই আন্দাজ করা গিয়েছিল। উপরন্তু সিনেমা মুক্তির পর শোনা গেল, খ্যাতনামা হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থের মুখে বাংলা সংলাপ- “প্রমাণ দাও..” ব্যস! এই সিনেমা নিয়েও বাঙালির একটা চূড়ান্ত উন্মাদনা শুরু হয়ে যায়। এর পাশাপাশি গোটা বিশ্বজুড়ে অ্যাকশন থ্রিলার ঘরানার দর্শকরাও রয়েছেন। আর তার সঙ্গেই যখন যোগ হয় ক্রিস হেমসওয়া্র্থের নাম, কাজেই তখন ‘এক্সট্রাকশন’-এর দর্শকসংখ্যা যে রেকর্ড হারে থাকবে, তা বলাই বাহুল্য।  

[আরও পড়ুন: কাপুর বাংলোতেই ঘনিষ্ঠদের উপস্থিতিতে ঋষির স্মরণসভা, আয়োজনে নীতু-রণবীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement