BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নয়া ডিজাইনের টপ পরে বিপাকে সেলেনা, ভাইরাল ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 9, 2017 1:05 pm|    Updated: October 7, 2019 3:09 pm

Classic wardrobe malfunction catches Selena Gomez off guard

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:জেন ওয়াইয়ের স্টাইল আইকনদের মধ্যে তাঁর নাম উঠে আসে প্রথম সারিতে। পার্টি, গেট টুগেদার থেকে কনর্সাট, কোথায় কী পোশাকে হাজির হবেন তিনি, সেদিকেই তাকিয়ে থাকে ফ্যাশন দুনিয়া।কিন্তু এবার সেই ফ্যাশনের জালেই জড়িয়ে পড়লেন জনপ্রিয় পপস্টার সেলেনা গোমেজ।

selena1_web

[জানেন, কেন সলমনের ‘টিউবলাইট’ থেকে সরতে হল অক্ষয়কে?]

স্টাইলিশ স্টার হিসাবেই তাঁকে চেনে গোটা দুনিয়া। বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলসে তাঁর নতুন সিঙ্গল ‘ব্যাড লায়ার’-এর প্রচারে উপস্থিত হন তিনি।গোটা সপ্তাহ ধরেই প্রোমোশনে ব্যস্ত সেলেনা।আর প্রত্যেকটা প্রচারের মঞ্চেই তাঁর পোশাক নজর কেড়েছে ফ্যাশনদুনিয়ার। গ্রে কালারের ক্রপড্ প্যান্টের সঙ্গে সাদা বক্সি স্লিভলেস টপে সেলেনা ছিলেন লাস্যময়ী।স্টাইলিশ পোশাকের সঙ্গে পায়ে ছিল মানোলো ব্লাহনিক হিল। সবকিছু ঠিকই ছিল, কিন্তু বিপত্তি ঘটালো তাঁর সাদা টপ।শক্ত ফ্যাবরিক আর সামনের ফ্ল্যাঙ্ক বেয়ারিং কাটের টপের জেরেই ঘটে পোশাক বিপত্তি। সামনে থেকে সবকিছু ঠিকঠাক থাকলেও পাশে উন্মুক্ত হয়ে পড়ে তাঁর বক্ষদেশ।আর তা নিয়েই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ফ্যাশন জগতে।

selena2

[শাহরুখ-অনুষ্কাকে নিয়ে কি ‘জব উই মেট’-এর সিরিজ বানাচ্ছেন ইমতিয়াজ আলি?]

তবে সেলেনা একা নন,কিছুদিন আগেই কান চলচ্চিত্র উৎসবে পোশাক বিপত্তিতে জড়িয়ে ছিল বেশ কিছু তারকাদের নাম।এবার সেই তালিকায় নতুন যুক্ত হলেন সেলেনা গোমেজ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে