BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মহিলা কমেডিয়ানকে অশ্লীল মন্তব্যের অভিযোগ অক্ষয়ের বিরুদ্ধে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 26, 2017 12:36 pm|    Updated: September 26, 2019 3:24 pm

Comedian Mallika Dua slams Akshay Kumar for ‘abusing’ her

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় মহিলা কমেডিয়ান মল্লিকা দুয়াকে নিয়ে অশ্লীল মন্তব্য করার অভিযোগ উঠল জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা অক্ষয় কুমারের বিরুদ্ধে। মল্লিকার বাবা, সাংবাদিক বিনোদ দুয়া তাঁর মেয়েকে নিয়ে অশ্লীল মন্তব্য করার অভিযোগ তুলেছেন মিস্টার খিলাড়ির বিরুদ্ধে। একটি টিভি চ্যানেলের কমেডি শোয়ে একসঙ্গে কাজ করেন অক্ষয় ও মল্লিকা।

বিনোদ ফেসবুকে লিখেছেন, ‘বোধবুদ্ধিহীন অক্ষয় কুমারকে আমি দেখে নেব। কী করে ও একজন মহিলা সহকর্মীকে এমনটা বলতে পারে? কী হাস্যরস রয়েছে এতে?’ যে চ্যানেলে অনুষ্ঠানটি সম্প্রচারিত হয় তাদেরও তোপ দেগে বিনোদ লিখেছেন, চ্যানেলের শুভবুদ্ধিসম্পন্ন কর্তাদের জগতে হবে। চ্যানেল কর্তৃপক্ষ ও অক্ষয় কুমারের কাছ থেকে এই রসিকতার জন্য ক্ষমাপ্রার্থনাও দাবি করেছেন। মল্লিকা নিজেও ৫ মিনিট ২৬ সেকেন্ডের ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, ‘আপনাদের কি এটা হাস্যকর বলে মনে হচ্ছে? পুরো পরিবারকে পাশে নিয়ে দেখার মতো?’ ভিডিওটি পরে মুছে দেওয়া হয়েছে।

[বেআইনি নির্মাণের অভিযোগে অমিতাভকে নোটিস বিএমসি-র]

কিন্তু ঠিক কী বলেছিলেন অক্ষয়? একটি চ্যানেলে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ নামে একটি শোয়ের অন্যতম বিচারক বা সুপার জাজ অক্ষয় কুমার। ওই শোয়ে তিনি থাকেন কমেডিয়ানদের মেন্টর হিসেবে। অনুষ্ঠানের নিয়ম মোতাবেক কোনও প্রতিযোগীর পারফরম্যান্সে খুশি হলে একটি ঘণ্টা বিচারক ও মেন্টরদের বাজাতে হয়। অনুষ্ঠান চলাকালীন অক্ষয় ও মল্লিকা দুজনেই যান ঘণ্টাটি বাজাতে। সেখানে অক্ষয় ঠাট্টা করে মল্লিকাকে বলেন, ‘মল্লিকাজি আপ বেল বাজাও, ম্যায় আপকো বাজাতা হুঁ।’ প্রতিযোগী শ্যাম রঙ্গিলা, যিনি নরেন্দ্র মোদির অনুকরণ করে দুর্দান্ত প্রশংসা কুড়োন, তাঁকে কুর্নিশ জানাতে গিয়েই এই গোল বাধে। যদিও সূত্রের খবর, চ্যানেল কর্তৃপক্ষ এই বিতর্কিত ফুটেজটি সম্প্রচার করবে না।

[জাতীয় সংগীত চলাকালীন উঠে দাঁড়ানো নিয়ে কী মন্তব্য সানি লিওনের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে