Advertisement
Advertisement
The Kapil Sharma Show

আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপান! ‘দ্য কপিল শর্মা শো’র বিরুদ্ধে মামলা আইনজীবীর

শোয়ে কৌতুকের ছলে মহিলাদের অপমান করা হয় বলেও অভিযোগ।

Complaint against The Kapil Sharma Show at district court of Shivpuri, Madhya Pradesh | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 24, 2021 1:54 pm
  • Updated:September 24, 2021 1:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদালতের অবমাননার অভিযোগ উঠল ‘দ্য কপিল শর্মা শো’র বিরুদ্ধে (The Kapil Sharma Show)। মধ্যপ্রদেশের শিবপুরী এলাকার জেলা আদালতে দায়ের হয়েছে মামলা।

২০১৬ সালে টেলিভিশনের পর্দায় শুরু হয় ‘দ্য কপিল শর্মা শো’। শোয়ের মুখ কপিল শর্মার (Kapil Sharma) পাশাপাশি কৃষ্ণা অভিষেক, কিক্কু, সারদা, সুমনা চক্রবর্তী, ভারতী সিংরাও বেশ জনপ্রিয়। বর্তমানে শোয়ের তৃতীয় মরশুম সম্প্রচারিত হয়েছে। তবে মধ্যপ্রদেশের এক আইনজীবীর আপত্তি কমেডি শোয়ের পুরনো এপিসোড নিয়ে। তাঁর অভিযোগ, ওই এপিসোডে আদালতের দৃশ্য সাজানো হয়েছে মঞ্চে। সেখানে এজলাসের মধ্যেই চরিত্রদের মদ্যপান করার দৃশ্য দেখানো হয়েছে। এতেই আদালতের অসম্মান করা হয়েছে বলে অভিযোগ আইনজীবীর।

Advertisement

[আরও পড়ুন: Sourav Ganguly Biopic: সৌরভের বায়োপিকে আগ্রহী নন রণবীর কাপুর! ছবিতে কি অভিনয় করবেন খোদ ‘দাদা’?]

কপিল শর্মার শোয়ের একাধিক এপিসোডে কোর্টরুম ড্রামার দৃশ্য থাকে। আইনজীবীর জানান, যে এপিসোডটি নিয়ে তাঁর আপত্তি তা আদতে ২০২০ সালের জানুয়ারি মাসের। চলতি বছরের এপ্রিল মাসে আবার টেলিভিশনে সম্প্রচারিত হয়েছে। এমন দৃশ্যের মাধ্যমে আদালতের অসম্মান করা হয়েছে বলে অভিযোগ মধ্যপ্রদেশের আইনজীবীর।

Advertisement

এর পাশাপাশি কপিল শর্মার শোয়ের আরও কিছু বিষয় নিয়ে আপত্তি রয়েছে আইনজীবীর। তাঁর অভিযোগ, শোয়ে নানা সময়ে মহিলাদের ক্ষেত্রে অপমানজনক মন্তব্য করা হয়। কৌতুকের অছিলায় অনেক অসম্মানজনক কথা বলা হয়। এর প্রতিকার প্রয়োজন। সেই কারণেই আদালতের দ্বারস্থ হয়েছেন বলে জানান আইনজীবী। আসন্ন পয়লা অক্টোবর মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।  করোনা আবহে কারণে বেশ কিছুদিন বন্ধ ছিল ‘দ্য কপিল শর্মা শো’।  গত ২১ আগস্ট থেকে ফের শুরু হয় শুটিং। ইতিমধ্যেই একাধিক তারকা শোয়ে ছবির প্রচার করতে এসেছেন। এই মামলা প্রসঙ্গে এখনও শো কিংবা চ্যানেলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। 

[আরও পড়ুন: ‘এই ডিটারজেন্টে চরিত্রের দাগ যাবে?’, বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ