১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই মহিলা পশু চিকিৎসককে মারধরর অভিযোগ উঠেছে নাসিরুদ্দিন শাহের মেয়ে হিবা শাহ’র বিরুদ্ধে। যার জেরে ফৌজদারি আইনে মামলা রুজু করা হয়েছে হিবার বিরুদ্ধে।

গত ১৬ই জানুয়ারি মুম্বইয়ের ভারসোভার একটি ক্লিনিকে গিয়েছিলেন নাসির-কন্যা হিবা শাহ। সেখানেই দুই মহিলা কর্মীর সঙ্গে তর্কাতর্কি শুরু হয় হিবার। ফিলাইন ফাউন্ডেশন নামে ওই ক্লিনিকে বন্ধুর দুটো বিড়ালকে চিকিৎসার জন্য নিয়ে গিয়েছিলেন। ক্লিনিক কর্তৃপক্ষের অভিযোগ, তাদের কথাবার্তার মধ্যেই দুই মহিলা কর্মীকে ধরে মারতে শুরু করেন হিবা। কথা বলতে বলতে পিছনে ঠেলে ধাক্কা দেওয়া এবং চড় মারতেও দেখা যায় তাঁকে। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভিতে। ক্লিনিক কর্তৃপক্ষের অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘বউয়ের পোশাক পরেছ নাকি?’, অদ্ভূত সাজে ফের ট্রোলের শিকার রণবীর ]

ঠিক কী হয়েছিল সেদিন? ক্লিনিক সূত্রে খবর, সেদিন হিবা শাহকে মিনিট পাঁচেক অপেক্ষা করতে বলেন এক অফিস কর্মী। কারণ, সেসময়ে অন্য় একটি বিড়ালের চিকিৎসা চলছিল। কিন্তু অধৈর্য্ হয়ে যান হিবা। রেগে গিয়ে এগিয়ে আসেন। বেজায় চটে গিয়ে চেঁচিয়ে বলতে থাকেন, “আপনারা জানেন না আমি কে? আমাকে কেন এতক্ষণ অপেক্ষা করতে হবে? আমি যখন অটোরিক্সা থেকে নামলাম দুই বিড়ালকে নিয়ে কেন ক্লিনিকের কোনও কর্মী এগিয়ে এলেন না আমাকে সাহায্য করার জন্য?” উপরন্তু চিকিৎসার আগে হিবা শাহকে ক্লিনিকের ফর্ম ফিল-আপ করতে সেটাও তিনি করেননি। বরং, এগিয়ে এসে কর্মীদের সঙ্গে অভব্য ব্যবহার করা শুরু করেন। অভিযোগ পত্রে এমনটাই জানানো হয়েছে সংশ্লিষ্ট ওই ক্লিনিকের তরফে।

ঘটনার জেরে নাসির-কন্যার বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩২৩, ৫০৪, ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে। পুলিশ আপাতত তদন্ত শুরু করে দিয়েছে। জমা পড়েছে সিসিটিভি ফুটেজও। হিবা নাসিরউদ্দিনের প্রথম পক্ষের স্ত্রী পারভিন মুরাদের মেয়ে। বর্তমানে তিনি থাকেন নাসিরের দ্বিতীয় স্ত্রী রত্না পাঠক এবং তাঁদের দুই পুত্র সন্তান ইমাদ-ভিভানের সঙ্গে।

[আরও পড়ুন: ফাঁস হল ‘বব বিশ্বাস’-এর লুক, অভিষেককে টুইট করে কী বললেন প্রযোজক শাহরুখ?

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং