০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Jacqueline Fernandez: জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠ হতে অমিত শাহর নাম ব্যবহার করেছিল ‘ঠগবাজ’ সুকেশ!

Published by: Suparna Majumder |    Posted: December 14, 2021 5:27 pm|    Updated: January 20, 2022 6:40 pm

Conman Sukesh allegedly spoofed Amit Shah's number to get close with Jacqueline Fernandez | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতারক সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar)   সঙ্গে সম্পর্কের জেরে বিপাকে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। ইতিমধ্যেই তাকে জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। তারপর থেকেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসে চলেছে। শোনা যাচ্ছে, জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) নাম ব্যবহার করেছেন সুকেশ। 

 

ইডি আধিকারিকদের নাকি জ্যাকলিন জানিয়েছেন, অমিত শাহর ভুয়ো ফোন নম্বর তাঁকে দিয়েছিল সুকেশ। শেখর রত্না ভেল্লা হিসেবে নিজের পরিচয় দিয়েছিল সে। পাশাপাশি সুকেশ দাবি করেছিল, সে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বৃহত্তর রাজনৈতিক পরিবারের অঙ্গ। শোনা যায়, মেকআপ আর্টিস্ট শান মুত্তাথিলের মাধ্যমে জ্যাকলিনের সঙ্গে সুকেশের পরিচয় হয়।

[আরও পড়ুন: লোহার রেঞ্জের উপর দাঁড়িয়ে আস্ত সিলিন্ডার! বিজ্ঞানের জোরেই রেকর্ড গড়লেন অধ্যাপক

২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় জড়িয়ে সুকেশ চন্দ্রশেখরের নাম।  আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে যায়। জ্যাকলিন ও সুকেশের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল হয়। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিল সুকেশ। দিল্লির রোহিণী জেলে আপাতত বন্দি কুখ্যাত ‘ঠগবাজ’।

 

সুকেশের কাছ থেকে গুচ্চির ব্যগ, জিমের পোশাক, দামী ব্র্যান্ডের জুতো, দু’টি হীরের আংটি, একধিক ব্রেসলেট পেয়েছেন বলেই নাকি ইডি অফিসারদের জানিয়েছেন জ্যাকলিন। এদিকে সুকেশের দাবি মানলে, জ্যাকলিনকে সে মোট ৭ কোটি টাকার গয়না দিয়েছে। আমেরিকায় থাকেন জ্যাকলিনের বোন। তাঁকে প্রায় এক কোটি টাকা লোন অফার করার পাশাপাশি একটি বিএমডব্লু গাড়িও দিয়েছে। জ্যাকলিনের মাকে দিয়েছে একটি পোর্সে গাড়ি। অভিনেত্রীর পরিবারকে একটি দামী ইটালিয়ান গাড়ি দিয়েছে বলেও দাবি করেছে সুকেশ। জ্যাকলিনের পাশাপাশি অভিনেত্রী নোরা ফতেহিকেও নাকি একাধিক দামী উপহার দিয়েছিল সুকেশ। সমস্ত তথ্য খতিয়ে দেখা হবে বলেই খবর। 

 

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’র শেষ পর্বে রোহিত সেন কি মারা যাবে? টোটাকে সঙ্গে নিয়ে যা জানালেন ‘জুন আন্টি’ ঊষসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে