০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘শ্রীময়ী’র শেষ পর্বে রোহিত সেন কি মারা যাবে? টোটাকে সঙ্গে নিয়ে যা জানালেন ‘জুন আন্টি’ ঊষসী

Published by: Akash Misra |    Posted: December 14, 2021 4:02 pm|    Updated: December 14, 2021 5:12 pm

Actress Ushasie Chakraborty shares interview video with Tota Roy Choudhury | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েকটা দিন বাকি। তারপরই শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। দর্শকরা ইতিমধ্য়েই এই ধারাবাহিকের শেষপর্ব দেখার জন্য উদগ্রীব। কারণ, ইতিমধ্য়েই সোশ্যাল মিডিয়ার হাত ধরে রটে গিয়েছে, শেষপর্বে এসে নাকি মারা যাবেন রোহিত সেন! যে রোহিত সেন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে এত কাণ্ড ধারাবাহিকে সেই রোহিত সেন চরিত্রের এরকম পরিণতি! এসব ভেবে রীতিমতো কপালে চিন্তার ভাঁজ দর্শকদের।

তবে এবার দর্শকদের সব চিন্তা ও সব প্রশ্নের উত্তর দিতে সোশ্যাল মিডিয়ায় নিজেই হাজির হলেন ধারাবাহিকের জুন আন্টি ঊষসী চক্রবর্তী। সঙ্গে রোহিত সেন ওরফে টোটা রায় চৌধুরী।

ঊষসী সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিও শেয়ার করে জুন আন্টি লিখলেন, ‘আচ্ছা রোহিত সেন বাঁচবেন তো ? শ্রীময়ী কি সত্যিই শেষ নাকি শেষ নয়? আচ্ছা জুন আন্টি কি ভাল হয়ে যাবেন?গত ক’দিন ধরে এ হেন প্রশ্নমালায় জর্জরিত আমি অবশেষে আমার আর টোটাদার আড্ডার কিছু মুহূর্ত ভাগ করেই নিলাম আপনাদের সঙ্গে। আজ থেকে আমি আমার পেজ-এ শুরু করলাম ‘আড্ডা সিরিজ’। শুরু হল আমার প্রিয় অভিনেতা টোটা রায় চৌধুরীকে দিয়ে (Tota Roy Choudhury)। আপনাদের প্রিয় ডিংকা, দিঠি আর আমার প্রিয় অনিন্দ্যদা একে একে সবাই আসবেন আড্ডা দিতে। মিস করবেন না’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tota Roy Choudhury (@totaroychoudhury)

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tota Roy Choudhury (@totaroychoudhury)

[আরও পড়ুন: Kareena Kapoor: সুরক্ষাবিধি না মেনেই চুটিয়ে পার্টি! করোনা আক্রান্ত করিনা কাপুর]

টোটার সঙ্গে এই আড্ডার ভিডিওতে ঊষসী জানালেন, ‘‘এই ধারাবাহিক এবং জুন আন্টির সাফল্যের পুরো ক্রেটিডটাই লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের। তবে চরিত্রটা করতে আমার খুবই মজা লেগেছে।’’ টোটার কথায়, এই ধারাবাহিকে অভিনয়ের করার সময় আমরা শুধুই টিআরপি নিয়ে ভাবিনি। তাই হয়তো দর্শকের কাছে চরিত্রগুলো বাস্তব রূপ পেয়েছে। এটাই শ্রীময়ীর সাফল্যের অন্যতম কারণ।

বলিউড থেকে পর পর কাজের অফার পাচ্ছেন টোটা। কখনও কলকাতা, কখনও মুম্বই আসা-যাওয়া। টোটাকে ঊষসীর প্রশ্ন, ”মুম্বইতেই কি থেকে যাবেন?” টোটার কিন্তু সোজা জবাব, ”এক্কেবারেই নয়। আমি বাংলা ছেড়ে থাকতেই পারব না!”

এই আড্ডায় সব নিয়ে কথা হলেও রোহিত সেন বাঁচবেন কিনা তা নিয়ে কোনও উত্তর মেলেনি। ঊষসী এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে এর ইঙ্গিত দিলেও, ভিডিও দেখে নিরাশই হচ্ছেন দর্শক। তবে শেষপর্বে কি চমক রাখবে শ্রীময়ী তা নিয়েই এখন জল্পনা তুঙ্গে!

[আরও পড়ুন: ‘মাটির মানুষ’ ক্যাটরিনা, বিশেষ ভিডিও পোস্ট করে নববধূকে শুভেচ্ছা ঋতাভরীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে