BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মাটির মানুষ’ ক্যাটরিনা, বিশেষ ভিডিও পোস্ট করে নববধূকে শুভেচ্ছা ঋতাভরীর

Published by: Suparna Majumder |    Posted: December 13, 2021 3:25 pm|    Updated: January 20, 2022 6:43 pm

Here is how Ritabhari Chakraborty Katrina Kaif on her wedding with Vicky Kaushal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৯ ডিসেম্বর রাজস্থানে সিক্স সেন্সেস দুর্গে রাজকীয় বিয়ে সেরেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল ( Vicky-Katrina Wedding)। এখনও তার রেশ চলছে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করে চলেছেন নবদম্পতি। গায়ে হলুদ, মেহেন্দির পর সোমবার নিজের বিয়ের সাজের ছবি পোস্ট করেন ক্য়াটরিনা (Katrina Kaif)।  বলিউডের এই তারকাকে কাছ থেকে দেখেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। একসঙ্গে কাজ করেছেন। সেই অভিজ্ঞতার কথা জানিয়েই নববধূ ক্যাটরিনাকে শুভেচ্ছা জানালেন টলিপাড়ার নায়িকা। 

একটি বিজ্ঞাপনে ক্যাটরিনার সঙ্গে কাজ করেছিলেন ঋতাভরী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, “এক্কেবারে মাটির মানুষ, বিউটি ক্যুইন ক্যাটরিনা কাইফ, যাঁর সঙ্গে আমি কাজ করেছিলাম। জীবনের নতুন এই সফরের জন্য অনেক শুভেচ্ছা।  অত্যন্ত সম্মান করি, কামনা করি তুমি যেন জীবনে সমস্ত কিছু পাও।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

[আরও পড়ুন: Omicron: টিকার কার্যকারিতা অনেকটাই কমিয়ে দিতে পারে ‘ওমিক্রন’, দাবি WHO’র ]

মরুশহরের প্রাচীন দুর্গে গোধুলির আলোয় চোখে চোখ রেখে একে অপরের জীবনসঙ্গী হওয়ার অঙ্গীকার করেছেন ভিকি ও ক্যাটরিনা (ViKat)। বিয়েতে অফিশিয়াল ফটোগ্রাফার বাদে কারও ছবি তোলার অনুমতি ছিল না। তবে বিয়ের পর অনুরাগীদের জন্য একের পর এক ছবি পোস্ট করে চলেছেন দুই তারকা। 

 

বিয়ের ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুভেচ্ছার বন্যা বয়ে যাচ্ছে। সাধারণ মানুষ থেকে বলিউড তারকা, সকলেই ভিকি-ক্যাটরিনার উজ্জ্বল ভবিষ্যতের কামনা করেছেন। ইতিমধ্যেই রিসেপশনের প্রস্তুতি শুরু করে দিয়েছে ভিক্যাট। মুম্বইয়ের এই জমকালো অনুষ্ঠানে বলিউডের অনেক তারকাই উপস্থিত থাকবেন বলে খবর। আমন্ত্রণপত্রের সঙ্গে একগুচ্ছ উপহারও পাঠানো হয়েছে ভিকি (Vicky Kaushal) ও ক্যাটরিনার পক্ষ থেকে। 

 

[আরও পড়ুন: স্কুলের WhatsApp গ্রুপে অশ্লীল ছবি পাঠানোর জের, অভিযুক্তের শাস্তির দাবিতে থানা ঘেরাও পড়ুয়াদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে