০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Kareena Kapoor: সুরক্ষাবিধি না মেনেই চুটিয়ে পার্টি! করোনা আক্রান্ত করিনা কাপুর

Published by: Suparna Majumder |    Posted: December 13, 2021 4:45 pm|    Updated: January 20, 2022 6:43 pm

Kareena Kapoor tested COVID-19 positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের করোনার (Coronavirus) থাবা বলিউডে। এবার কোভিড পজিটিভ করিনা কাপুর (Kareena Kapoor)।  করোনায় আক্রান্ত অভিনেত্রী ঘনিষ্ঠ বন্ধু অমৃতা অরোরাও (Amrita Arora)। দু’জনেই হোম আইসোলেশনে রয়েছেন বলে খবর।

Kareena 

করিনার পক্ষ থেকে এখনও পর্যন্ত অফিশিয়াল কোনও বিবৃতি দেওয়া হয়নি। তবে সংবাদ সংস্থা এএনআইয়ের মাধ্যমে খবরটি প্রকাশ্যে এসেছে। সেখানেই জানানো হয়েছে, করিনা ও তাঁর বন্ধু অমৃতা সুরক্ষাবিধি লঙ্ঘন করে চুটিয়ে পার্টি করেছেন। একাধিক পার্টির অঙ্গ ছিলেন তাঁরা। তাই গত কয়েকদিনে তাঁদের সংস্পর্শে যাঁরা এসেছেন প্রত্যেককে বৃহন্মুম্বই পুরনিগমের (BMC) পক্ষ থেকে RT-PCR টেস্ট করানোর নির্দেশ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: Omicron: টিকার কার্যকারিতা অনেকটাই কমিয়ে দিতে পারে ‘ওমিক্রন’, দাবি WHO’র]

স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া সাম্প্রতিকতম পরিসংখ্যান বলছে, দেশে দৈনিক করোনা সংক্রমণ কমছে। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে করোনা ভাইরাসে (COVID-19) আক্রান্ত হয়েছেন ৭৩৫০ জন।  একদিনে করোনার বলি ২০২ জন। তবে করোনার নয়া স্ট্রেন ওমিক্রনের দাপট বাড়ছে। এমন পরিস্থিতিতেই করোনা আক্রান্ত হয়েছেন করিনা ও তাঁর বন্ধু অমৃতা। 

 

সূত্রের খবর, কিছুদিন আগেই মালাইকা অরোরা ও করিশ্মা কাপুরের সঙ্গে তাঁদের পার্টি করতে দেখা গিয়েছে। আর কারা কারা তাঁদের সঙ্গে গত কয়েকদিনে এই দুই অভিনেত্রীর সঙ্গে দেখা করেছেন, তা জানার চেষ্টা করছেন বৃহন্মুম্বই পুরনিগমের আধিকারিকরা। ২০২০ সাল থেকে বলিউডের একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছেন। বেশিরভাগই মারণ ভাইরাসকে হারিয়ে সুস্থ জীবনে ফিরেছেন। করিনা ও অমৃতার ক্ষেত্রেও তেমনই হবে বলে আশা অনুরাগীদের। 

Kareena Kapoor

[আরও পড়ুন: মাঝরাতে ফাঁকা গলি থেকে প্রায় অচৈতন্য অবস্থায় উদ্ধার তরুণী, ধূপগুড়িতে ঘনাল রহস্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে