Advertisement
Advertisement
Salman Khan Death Threat

খুনের হুমকির জের! সলমনের বাড়ির সামনে আর ভক্তদের ভিড় করার অনুমতি নেই

নিরাপত্তা বাড়ার পর অভিনেতার বাড়ি যেন দুর্গে পরিণত হয়েছে।

Cops stop fans from gathering outside Salman Khan's Bandra Apartment due to Security Reasons | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:March 22, 2023 9:20 am
  • Updated:March 22, 2023 10:03 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুনের হুমকি দেওয়া হয়েছে সলমন খানকে (Salman Khan)। যা মোটেও হালকাভাবে নিতে রাজি নয় মুম্বই পুলিশ। বাড়িয়ে দেওয়া হয়েছে বলিউডের সুলতানের নিরাপত্তা। এর পাশাপাশি সুপারস্টারের বাড়ির সামনে ভক্তদের ভিড়ও নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। 

Salman

Advertisement

কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগের পর থেকেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের বিষ নজরে সলমন। বিষ্ণোই গ্যাংয়ের বার বার প্রাণনাশের হুমকির জেরে এর আগেও সলমনের নিরাপত্তা বাড়িয়ে Y+ ক্যাটাগোরি হয়েছিল। এত কিছু সত্ত্বেও গতবছর সলমন খানের বাবা সেলিম খানকে হুমকি চিঠি দেওয়া হয়েছিল। তারপরই মুম্বই পুলিশের কাছে আত্মরক্ষার্থে অস্ত্র রাখার আবেদন জানিয়েছিলেন সলমন। কিছুদিন আগে আবার হুমকি ই-মেল আসে অভিনেতার বন্ধু তথা ম্যানেজার প্রশান্ত গুঞ্জালকরের কাছে।

Advertisement

[আরও পড়ুন: বাংলার পাশাপাশি এবার হিন্দিতেও ‘চেঙ্গিজ’, নতুন ছবিতে ইতিহাস গড়বেন সুপারস্টার জিৎ]

হুমকি বার্তাটি লরেন্স বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ গোল্ডি ব্রারের নাম করে দেওয়া হয়। আর তাতে প্রশান্তকে উদ্দেশ্য করে লেখা, “তোর বস সলমনের সঙ্গে গোল্ডি ভাই দেখা করবে। ইন্টারভিউ (লরেন্স বিষ্ণোইর) দেখেই ফেলেছে ও, না দেখলে দেখে নিতে বলিস। ম্যাটার ক্লোজ করতে হলে কথা বলিয়ে দিস, সরাসরি বলতে হলেও জানিয়ে দিস। সময় আছে বলেই এবার শুধু বললাম, পরেরবার ঝটকা দেখতে পাবি।”

Salman 1

এমন ই-মেল পেয়ে বান্দ্রা থানায় গিয়ে এফআইআর দায়ের করেন প্রশান্ত। তারপরই সলমন খানের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। অভিনেতার বাড়িটি প্রায় দুর্গে পরিণত হয়েছে। শোনা গিয়েছে, সেখানে এখন ৮ থেকে ১০ জন কনস্টেবল এবং দু’জন অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইনস্পেক্টর মোতায়েন করা হয়েছে। আর সলমন ভক্তদের বাড়ির সামনে যাওয়ার কোনও অনুমতি নেই।

[আরও পড়ুন: বিয়েতে পাকিস্তানি ডিজাইনারের লেহেঙ্গা কেন? স্বরা ভাস্করকে তীব্র কটাক্ষ নেটদুনিয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ