BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা সতর্কতা: নিষেধাজ্ঞা অমান্য করে জিমে? শাহিদ কাপুরকে নোটিস পাঠাল মুম্বই পুরসভা

Published by: Sandipta Bhanja |    Posted: March 18, 2020 7:54 pm|    Updated: March 18, 2020 8:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার জেরে গোটা মুম্বইজুড়ে জারি হয়েছে ১৪৪ ধারা। দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা সবচাইতে মুম্বইতেই বেশি। যেরকম ত্রাস ছড়িয়েছে, বলিউডের সব সেলেবরা ব্যক্তিগতভাবে আইসোলেশনে থাকাই বুদ্ধিমত্তার বলে মনে করছেন। অমিতাভ বচ্চন, সোনম কাপুরের মতো আরও কয়েকজন তারকা কোয়ারেন্টাইনেও রয়েছেন। আর এরকম পরিস্থিতির মধ্যেই স্ত্রীকে নিয়ে জিমে শরীরচর্চা করতে গিয়েছিলেন শাহিদ কাপুর। যার জেরে বলিউড অভিনেতাকে আইনি নোটিস পাঠাল বিএমসি (BMC) অর্থাৎ বৃহন্মুম্বাই পুরোনিগম। শুধু তাই নয়, সিলও করে দেওয়া হয়েছে ওই জিমখানা।

করোনার জেরে যে জরুরী পরিস্থিতি জারি রয়েছে মায়ানগরীতে, তার জেরেই বৃহন্মুম্বাই পৌরসভা শহরের সমস্ত জিম বন্ধ রাখার নির্দেশ দিয়েছিল। কারণ, এই অবস্থায় কোনও রকম জমায়েত কিংবা ভিড় যাতে না বাডে, সেইজন্যই এমন সিদ্ধান্ত নিয়েছ্ল মুম্বই পৌরসভা। কিন্তু মিউনিসিপ্যালিটির সেই আদেশ অমান্য করে এক বন্ধুর জিমে গিয়েছিলেন শাহিদ কাপুর। সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুত। এই খবর পৌরসভার নজরে আসতেই আইনি নোটিস পাঠানো হয় বলিউড অভিনেতাকে। শাহিদ কতটা দায়িত্বশীল নাগরিক, উপরন্তু সেই বিষয়েও প্রশ্ন তুলেছে পৌরসভা।

[আরও পড়ুন: মুসলিম হয়েও কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো, হিন্দুত্ববাদীদের রোষের মুখে সারা আলি খান ]

বান্দ্রা অঞ্চলের এক জিম মালিক তাঁর বন্ধু শাহিদের জন্যে খুলে দিয়েছিলেন সেন্টারের দরজা। রবিবার অ্যান্টিগ্র্যাভিটি ক্লাবে শাহিদ কাপুর এবং তাঁর স্ত্রী মীরা রাজপুতকে দেখা যায়, তারপরই বাঁধে বিতর্ক। শাহিদের পাশপাশি জিমের মালিক যুধিষ্ঠিরকেও নোটিস পাঠিয়েছে মুম্বই পুলিশ। জিমের মালিকের কথায়, চন্ডীগড়ে শুটিং চলকালীন শাহিদ আঘাত পেয়েছিলেন, বেশ কষ্ট পাচ্ছিলেন। তাই শাহিদ তাঁর কাছে ওয়ার্ক-আউট করার কয়েকটা সরঞ্জাম চেয়েছিলেন। তিনি নাকি কেবল তাকে সরঞ্জামগুলি ব্যবহারেরই সঠিক উপায়টি দেখিয়ে দিচ্ছিলেন। করোনার জেরেই নিজের ‘জার্সি’ ছবির শুটিং বাতিল করেছেন। কিন্তু পরক্ষণেই কীভাবে এমন কাজ করতে পারেন শাহিদ? প্রশ্ন তুলেছে নেটিজেনরা।

জিম থেকে বেরনোর পর শাহিদ ও মীরা

[আরও পড়ুন: করোনা আতঙ্ক: অস্ট্রেলিয়া থেকে ফিরেই কলকাতার ভীড়ে! নেটিজেনদের রোষানলে অঞ্জন দত্ত ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement