BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রচারে মুখোমুখি সেলিম-যশ, বিজেপির তারকা প্রার্থীর সঙ্গে ছবি তুলতেই ব্যস্ত সিপিএম কর্মীরা!

Published by: Sucheta Sengupta |    Posted: March 28, 2021 10:17 am|    Updated: March 28, 2021 11:52 am

CPM candidate Md. Selim and BJP Candidate Yash Dasgupta from Chanditala, Hooghly met each other and exchanged courtsey |Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন রাজনীতিতে পোড়খাওয়া ব্যক্তিত্ব। বহু যুদ্ধের সৈনিক। অন্যজন অপেক্ষাকৃত নবীন।তারকা হিসেবে তাঁর খ্যাতি তুঙ্গে। প্রচারের মাঝেই সাক্ষাৎ দু’জনের। রাজনৈতিক ময়দানে যুদ্ধ যতই থাক,  পথ যতই বন্ধুর হোক, একে অপরের প্রতি সৌজন্য দেখাতে ভুললেন না দু’জনের কেউই। শনিবার সন্ধেয় হুগলির (Hooghly) চণ্ডীতলার প্রচার চলাকালীন দেখা হয়ে যায় সিপিএম (CPM) প্রার্থী মহম্মদ সেলিম এবং বিজেপি (BJP) প্রার্থী যশ দাশগুপ্তর। প্রতিদ্বন্দ্বিতা ভুলে একে অপরের দিকে এগিয়ে দিলেন সৌজন্যের হাত। তার পরের ঘটনা আরও অবাক করার মতোই।

শনিবার একই এলাকায় নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন সেলিম (Md Selim) এবং যশ (Yash Dasgupta)। জনাই রোডে মুখোমুখি দেখা হয়ে যায় দুই শিবিরের দুই প্রার্থীর। সূত্রের খবর, সেলিমকে দেখে গাড়ি থামিয়ে দেন যশ। তারপর নিজেই গাড়ি থেকে নেমে এগিয়ে আসেন অভিজ্ঞ সিপিএম নেতার কাছে। কমিউনিস্ট নেতাকে পা ছুঁয়ে প্রণাম করেন যশ, চেয়ে নেন তাঁর আশীর্বাদ। অনুজ প্রার্থীকে আশীর্বাদ দিতে কার্পণ্য করেননি সেলিম। এই দুই অসমবয়সী, ভিন্ন মতাদর্শের প্রার্থীদের মধ্যে সৌজন্য বিনিময় যখন চলছে, তখন সিপিএম কর্মীদের মধ্যে এক অন্যরকমের উন্মাদনা কাজ করছিল। 

[আরও পড়ুন: জঙ্গলমহলে ভোট মিটতেই খুনের মামলায় NIA’র হাতে গ্রেপ্তার তৃণমূল নেতা ছত্রধর মাহাতো]

চোখের সামনে দাঁড়িয়ে একজন তারকা। এতদিন যাঁকে টেলিভিশন কিংবা সিনেমার পর্দায় সবাই দেখে এসেছেন, সেই তিনিই কি না একেবারে নাগালের মধ্যে! হোক না রাজনৈতিক প্রতিপক্ষ, সেলিব্রিটি বলে কথা। চণ্ডীতলার বিজেপি প্রার্থী যশ দাশগুপ্তর আকর্ষণে আর স্থির থাকতে পারেননি সেলিমের অনুগামীরা। তাঁরা তখন অভিজ্ঞ নেতাকে ছেড়ে ভিড় জমিয়েছেন যশের আশেপাশে। তুলছেন দেদার ছবি, সেলফি। ক্ষণিকের জন্য ভুলে গেলেন যে তাঁরা আসলে সিপিএম প্রার্থীর হয়ে প্রচারে নেমেছেন। এমনই মহিমা  সেলিব্রিটির! যুযুধান বিজেপি তারকা প্রার্থীকে দেখে এভাবে আত্মহারা হয়ে যাওয়ায় কি এবার ভর্ৎসনা জুটবে তাঁদের কপালে? সে বিচার অবশ্য আলিমুদ্দিনের কর্তারা করবেন। তবে একটি বিষয়ে একমত সকলেই। রাজনীতির ময়দানে যতই নবাগত হোন, শত্রুপক্ষকে সামলানোর কৌশলে রীতিমতো সিদ্ধহস্ত বিজেপির যশ।  

[আরও পড়ুন: ভোট প্রচারে এবার শাহরুখ খানের ছবির দৃশ্য মনে করাল বামেরা, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement