Advertisement
Advertisement
Ananya Panday-Aditya Roy Kapur

আদিত্য-অনন্যার প্রেমে ভাঙন! আচমকা কী হল? চাঙ্কিকন্যার পোস্ট ঘিরে চাঞ্চল্য

কিছুদিন আগেও তো তারকা যুগলের বিয়ের খবর শোনা যাচ্ছিল।

Cryptic post by Ananya Panday sparks breakup rumors with Aditya Roy Kapur
Published by: Suparna Majumder
  • Posted:April 10, 2024 9:23 am
  • Updated:April 10, 2024 9:23 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ আদিত্য রায়কাপুর। মার্চ মাসে নেহা ধুপিয়ার শোয়ে গিয়ে স্পষ্টভাবেই জানিয়েছিলেন অনন্যা পাণ্ডে (Ananya Panday)। এপ্রিলেই ভিন্ন সুর অভিনেত্রীর পোস্টে। ইনস্টাগ্রাম স্টোরিতে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন চাঙ্কিকন্যা। তাতেই প্রশ্ন, তাহলে কি বছর ঘোরার আগেই আদিত্য-অনন্যার সম্পর্কে ভাঙন?

Ananya Panday shares pictures from Spain vacation, fan missing Night Manager Aditya Roy Kapur

Advertisement

বলিউডে বহুদিন ধরেই আদিত্য (Aditya Roy Kapur) ও অনন্যার প্রেম নিয়ে চর্চা। এ নিয়ে তারকা যুগল সরাসরি কোনও কথা না বললেও নানা সময়ে তাঁদের ঘনিষ্টভাবে দেখা গিয়েছে। এমনকী আম্বানিদের জামনগরের জলসায় অনন্যাকে বুকে জড়িয়ে দাঁড়িয়েছিলেন আদিত্য। পাশে রণবীর কাপুরও ছিলেন। আরকে আবার দুজনের সম্পর্ককে সিলমোহর দিয়ে ‘থাম্বস আপ’ও দিয়েছিলেন।

Advertisement

Ananya-Aditya-Ranbir-1

[আরও পড়ুন: শুরু চৈত্র নবরাত্রি, তিন রাশির জাতক-জাতিকারা পাবেন সুফল]

শোনা যায়, অনন্যা ও আদিত্যর বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিবারের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ছাদনাতলায় ঘটে। সব ঠিকঠাক চললে, চলতি বছরের শেষের দিকে বাগদানও সারবেন অনন্যা-আদিত্য, এমন খবরও শোনা যায়। নেহা ধুপিয়ার শোয়ে গিয়ে আবার অনন্যা বলেছিলেন, “আদিত্য আমার বন্ধুর চেয়ে অনেক বেশি। বলতে পারি, আমার জীবনের খুব গুরুত্বপূর্ণ মানুষ। যাকে ছাড়া আমি ভাবতে পারি না। আদিত্যর সঙ্গে সময় কাটাতেও ভালো লাগে আমার। সবচেয়ে বড় ব্যাপার আদিত্য আমাকে বোঝে। হয়তো ভবিষ্যতটাও এভাবেই সাজাব।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Scott Eyewear (@scotteyewear)

কিন্তু নিজের সাম্প্রতিক পোস্টে অনন্যা যে বার্তা শেয়ার করেন তাতে লেখা, “যদি তোমার হয় তাহলে অবশ্যই তোমার কাছেই ফিরে আসবে। এই ছেড়ে যাওয়া শুধুমাত্র তোমার শিক্ষার খাতিরে যা তুমি নিজে থেকেই শিখতে পারবে। যদি সে সত্যিই তোমার হয় তাহলে দূরে সরিয়ে দিলেও, অস্বীকার করলেও আবার এত ভালো তোমার কপালে নেই ভাবলেও তোমার কাছেই ফিরবে। কারণ সে তো শুধু তোমার জন্য। সে তো তোমার অংশ নয়। আবার তোমার আত্মার সঙ্গে জটিলভাবে জড়িয়েও নেই।” অভিনেত্রীর এই পোস্টেই বিচ্ছেদের সুর পাচ্ছেন নেটিজেনরা।

Ananya-Post

[আরও পড়ুন: বাবার জন্যই বিয়ে হয়নি পায়েলের! ‘দাদা’ সৌরভের সামনে বিস্ফোরক অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ