Advertisement
Advertisement
Cyclone Remal Update

রেমালে কতটা নাজেহাল টলিপাড়া? বন্ধ রইল কি শুটিং?

তুমুল বৃষ্টিতে একেবারে নাজেহাল তিলোত্তমা।

Cyclone Remal Update in Tollywood movie shooting
Published by: Akash Misra
  • Posted:May 27, 2024 10:14 pm
  • Updated:May 28, 2024 5:22 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেমাল (Cyclone Remal) কতটা দুর্বিসহ হবে, তা নিয়ে গত সপ্তাহ থেকেই আলোচনা তুঙ্গে ছিল কলকাতার আনাচকানাচে। রবিবার রাত থেকেই রেমাল বুঝিয়ে দিল তাঁর ভয়ঙ্কর উপস্থিতি। তুমুল বৃষ্টিতে একেবারে নাজেহাল তিলোত্তমা। রেমালের থাবায় কতটা বিপর্যস্ত টলিউড?

জানা গিয়েছে, রেমালের জন্য বেশ কিছু সিনেমা ও সিরিয়ালের শুটিং নয় একেবারে বন্ধ, নয় মাঝপথে থামাতে বাধ্য হয়েছেন পরিচালক, প্রযোজকরা। আবার এই দুর্যোগে কয়েকটা ধারাবাহিকের শুটিং চলেছে অন্যদিনের মতোই। এই যেমন, টলিউডে এখন শুটিং চলছিল পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর ডিয়ার মা- ছবির। রবিবার রাতেই পরিচালক ক্যামেরা গুটিয়ে প্যাকআপ করেছেন। অন্যদিকে, সদ্য নতুন ছবির শুটিং সেরেছেন পরিচালক পাভেল। ছবির নাম পরাণ যাহা চায়। পরিচালক জানিয়েছেন, রেমেলের কারণে সোমবার শুটিং বন্ধ রাখতে হয়েছে। এই দুর্যোগে এত লোক নিয়ে কখনই শুটিং করা সম্ভব নয়। এমনকী, সোমবার দেবকে নিয়ে টেক্কা ছবিরও শুটিং করার কথা ছিল সৃজিত মুখোপাধ্য়ায়ের। তিনিও বাতিল করেছেন।

Advertisement

[আরও পড়ুন: কালীঘাটে আহানা কুমরা, কারণ অমিতাভ বচ্চন!]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, টলিপাড়ায় বেশ কিছু ধারাবাহিকের শুটিংও বন্ধ ছিল। তবে জানা গিয়েছে, দুর্যোগকে মাথায় নিয়েই জি বাংলার ‘জগদ্ধাত্রী’, ‘যোগমায়া’, ‘অষ্টমী’ ও ‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকগুলির শুটিং হয়েছে। শুটিং চলেছে স্টার জলসায় শুরু হওয়া নতুন ধারাবাহিক উড়ান-এর। এই ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা শন। দাসানি ২ স্টুডিওতে শুটিং চলেছে ‘গীতা এলএলবি’ ধারাবাহিকের শুটিং। শুটিং হয়েছে কনস্টেবল ‘মঞ্জু’, ‘দ্বিতীয় বসন্ত’, ‘বাদল শেষের পাখি’ ধারাবাহিকও। শিল্পীদের কথায় দুর্যোগ হলেও, অনেক ফ্লোরেই কলাকুশলীরা মিলে খিচুড়ি খেয়েছেন আর রেমাল নিয়ে আলোচনাও চলেছে।

Advertisement

[আরও পড়ুন: পরীমণির প্রাক্তন স্বামী রাজকে গোপনে বিয়ে করলেন শাকিবের প্রাক্তন স্ত্রী বুবলি!]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ