BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

তওকতের দাপটে ভাসল অমিতাভের অফিস, বিঘ্নিত রণবীর-আলিয়ার সাধের বাড়ির কাজ

Published by: Suparna Majumder |    Posted: May 18, 2021 4:03 pm|    Updated: May 18, 2021 5:34 pm

Cyclone Tauktae hit Mumbai, Amitabh Bachchan and other Bollywood celeb reacted | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘূর্ণিঝড় তওকতের (Cyclone Tauktae) প্রভাবে ক্ষতিগ্রস্ত মুম্বই। বাদ যায়নি তারকাদের বাড়ি এবং আবাসনও। ভেসে গিয়েছে বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অফিস। নিজের ব্লগে ভয়ংকর অভিজ্ঞতার কথা লিখেছেন বর্ষীয়ান অভিনেতা।

বিগ বি জানিয়েছেন তাঁর অফিস ‘জনকে’র ভিতরে জল ঢুকে গিয়েছে। প্লাস্টিকের কভার চোখের নিমেষে উড়ে গিয়েছে। কর্মীরা কোনওমতে সমস্ত কিছু সামাল দিয়েছেন। তবে তা করতে গিয়ে তাঁরা সম্পূর্ণ ভিজে গিয়েছিলেন। নিজের ওয়ার্ডরোব থেকে তাঁদের পরার জন্য পোশাক দিয়েছেন বিগ বি। সোশ্যাল মিডিয়ায় সকলের নিরপত্তা ও সুস্থতার জন্য প্রার্থনা করেছেন তিনি।

ঝড়ের দাপট দেখে বেজায় ভয় পেয়ে গিয়েছিলেন অভিনেত্রী শ্রুতি হাসান (Shruti Haasan)। শোনা গিয়েছে, সোমবার প্রতিঘণ্টায় ১১৪ কিলোমিটার বেগে ঝড় হয়েছে মুম্বইতে। ঝড়ের দাপটে তাঁর ঘরের জানলাই হয়তো উড়ে যাবে, এমন আশঙ্কা করেছিলেন শ্রুতি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by PJ Newz (@newzpj)

[আরও পড়ুন: ‘ব্যর্থ হয়ে প্রতিহিংসার রাজনীতি করছে BJP! ফাঁদে পা না দেবেন না’, আরজি পরমব্রতর]

মুম্বইয়ের ঝড়-বৃষ্টির দাপট ঠিক কতটা ছিল তার ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন মাধুরী দীক্ষিতের স্বামী ডা. শ্রীরাম নেনে। ভিডিওতে ছিলেন মাধুরীও (Madhuri Dixit)। বৃষ্টির বহর দেখে অবাক হন নায়িকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dr Shriram Nene (@drneneofficial)

ভবিষ্যতে একসঙ্গে থাকার জন্য বাড়ি তৈরি করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। বান্দ্রায় চলছিল তার কাজ। সেই কাজও ঘূর্ণিঝড় তওকতের তাণ্ডবে থমকে গিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দেশের পশ্চিম উপকূলে তাণ্ডব চালাচ্ছে তওকতে। স্থলভাগে প্রবেশ করার পর শক্তি একটু কমলেও মহারাষ্ট্র, গুজরাটে ঝড়-বৃষ্টি রয়েছে। ঝড়ের দাপটে মুম্বই উপকূলের কাছে ডুবে যায় ‘পি ৩০৫’ নামের একটি বার্জ। তাতে ২৭৩ জন যাত্রী ও ক্রু ছিলেন। তাঁদের মধ্যে ১৪৬ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এখনও অনেকে নিখোঁজ বলে জানা গিয়েছে। এমন পরিস্থিতিতে সকলকে নিরাপদে থাকার আবেদন জানিয়েছেন, কার্তিক আরিয়ান, করিশ্মা কাপুর, করিনা কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোফি চৌধুরী, আয়ুষ্মান খুরানার মতো তারকারা।

[আরও পড়ুন: ‘উনি কি অপমানিত?’, ঋত্বিক চক্রবর্তীর পোস্টের জবাবে ধনকড়কে তুলোধোনা নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement